১৬, সেপ্টেম্বর, ২০১৯, সোমবার | | ১৬ মুহররম ১৪৪১

পটুয়াখালী র‍্যাব-৮ এর নব অধিনায়ক মোঃরইস উদ্দীনের সাথে সাংবাদিকদের মতবিনিময়

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০১৯

পটুয়াখালী র‍্যাব-৮ এর নব অধিনায়ক মোঃরইস উদ্দীনের সাথে সাংবাদিকদের মতবিনিময়

সোহাগ মাহমুদ

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃপটুয়াখালী জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পটুয়াখালী সিপিসি-১ র‍্যাব-৮  ক্যাম্পের নব যোগদানকৃত অধিনায়ক মোঃ রইস উদ্দীন।

১০ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১:০০ ঘটিকার সময় র‍্যাব-৮ ক্যাম্পের দরবার হলে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন    পটুয়াখালী প্রেসক্লাবের আহবায়ক স্বপন ব্যানার্জি, টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক মুজাহিদ প্রিন্স, ইত্তেফাক প্রতিনিধি নির্মল,জাকির মাহমুদ,কামরুজ্জামান হেলাল,গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ মিল্টন,দশমিনার শাফায়েত মামুন,বেতাগী প্রেসক্লাবের সভাপতি আব্দুস সালাম সিদ্দিক প্রমুখ, মোঃ সাঈদ আহমেদ সহ জেলার বিভিন্ন সাংবাদিক উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সাংবাদিকরা র‍্যাবকে জানান,জঙ্গিবাদ সন্ত্রাস মাদক নির্মূলে পটুয়াখালী ও বরগুনা অঞ্চলে র‍্যাব-৮ অত্যন্ত সুনামের সাথে কাজ করে যাচ্ছে।

র‍্যাব-৮ এর  বিরুদ্ধে সাংবাদিকদের কোনো অভিযোগ নেই এবং মাদক ব্যবসায়ীরা উপকূলীয় এলাকা হিসেবে এই অঞ্চলটি মাদকের নিরাপদ রুট হিসেবে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়ক বেছে নিয়েছে। পটুয়াখালী শহরে বিভিন্ন জায়গায় মাদক ব্যবসায়ীরা ক্রয় বিক্রয় করে। সাংবাদিকরা কিশোর গ্যাং,ভেজাল দ্রব্য নিয়ন্ত্রণ,ভুয়া ডাক্তার, ইভটিজিং,বকাটে চুলকাটা, পটুয়াখালী জেলার বিভিন্ন জায়গায় মাদক দ্রব্যের বিরুদ্ধে অভিযান পরিচালনার জন্য দাবি জানান।

পটুয়াখালী (সিপিসি-১) র‍্যাব-৮ ক্যাম্পের নব যোগদানকৃত অধিনায়ক রইস উদ্দীন জানান,মাদক সন্ত্রাস জঙ্গিবাদ নির্মূলে কঠোর ভাবে কাজ করে র‍্যাব।

এখন থেকে পটুয়াখালী র‍্যাব-৮  জাটকা মাছ,রেনু পোনা, কারেন্ট জালের বিষয়ে নিয়মিত ছায়া অভিযান পরিচালনা করা হবে।

এছাড়াও মাদকের বিরুদ্ধে কঠোরভাবে অভিযান পরিচালনা করা হবে।

কুয়াকাটা সংলগ্ন সাগর ও নদীর মোহনা গুলো অভিযানের আওতায় আনা হবে বলে সকল সাংবাদিককে জানান 

 তিনি আরো বলেন, আগামী দিনের কার্যক্রম এর জন্য সকল সাংবাদিকদের তথ্য দিয়ে সহযোগিতা করার কথা বলেন।

যে কোন তথ্যের জন্য সরাসরি তার সাথে যোগাযোগ করার কথা বলেন।