৪, আগস্ট, ২০২০, মঙ্গলবার | | ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

বিরামপুরে কমিউনিটি ক্লিনিক নির্মাণ কাজের উদ্বোধন করলেন খাইরুল আলম রাজু

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০১৯

বিরামপুরে কমিউনিটি ক্লিনিক নির্মাণ কাজের উদ্বোধন করলেন খাইরুল আলম রাজু

জাকিরুল ইসলাম, বিরামপুর, (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে কমিউনিটি ক্লিনিক নির্মাণ কাজের শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।
বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বিনাইল ইউপির মোহনপুর গ্রামে কমিউনিটি ক্লিনিক নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি মহোদয়ের পক্ষে উপজেলা চেয়ারম্যান খাইরুল আলম রাজু। 
নির্মাণ কাজ উদ্বোধনকালে উপজেলা চেয়ারম্যান খাইরুল আলম রাজু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে তৃণমূল জনগোষ্ঠীর স্বাস্থ্য সেবার মানউন্নয়নের লক্ষ্যে নিভৃত গ্রামাঞ্চলে গড়ে তোলা কমিউনিটি ক্লিনিক জনগণের স্বাস্থ্য সেবার প্রতীক হয়ে উঠেছে। সেখানে প্রসূতি মায়ের নিরাপদ প্রসব সহ বিভিন্ন গুরুতত্বপূর্ণ সেবা ও পরামর্শ দেওয়া হচ্ছে। দেশের জনগণকে একটি নির্দিষ্ট মান সম্মত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সেবা প্রদানের লক্ষ্যে গ্রাম ও ওয়ার্ড পর্যায়ে কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হচ্ছে। আর তাতে করে জনগণ পাচ্ছে হাতের নাগালে স্বাস্থ্য সেবা।
এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএসও ডাঃ সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ, এলাকার সুধীজন প্রমুখ উপস্হিত ছিলেন।