৮, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১০ রবিউস সানি ১৪৪১

আমি বাঁচতে চাই আমাকে সাহায্য করুন

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০১৯

আমি বাঁচতে চাই আমাকে সাহায্য করুন

আপন আর্য্য(কালিহাতী) টাঙ্গাইল: মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য,পঞ্চম শ্রেণীর মেধাবী ছাত্র দেব সূত্রধরের জীবন বাঁচাতে এগিয়ে আসুন। সে ভ্রুনমেরু ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে কোলকাতা ঠাকুর পুকুরঘাট ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উন্নত চিকিৎসা দেয়া হলে শিশুটিকে বাঁচানো সম্ভব বলে জানিয়েছেন চিকিৎসকরা। কিন্তু শিশুটির মাতা-পিতার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। টাঙ্গাইলের কালিহাতী উপজেলা সদরের উত্তর বেতডোবা গ্রামে তার বাড়ী।

শিশুটির পিতা দুলাল চন্দ্র সূত্রধর পেশায় একজন কাঠমিস্ত্রি। পরিবারটির আর্থিক অবস্থা খুবই খারাপ। টাকার অভাবে শিশুটির চিকিৎসা বন্ধ রয়েছে। শিশুটির শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটছে। চিকিৎসার টাকা যোগাড় করতে গিয়ে দিশেহারা হয়ে পড়েছেন দেব সূত্রধরের পিতা দুলাল চন্দ্র সূত্রধর। চিকিৎসার পেছনে সহায় সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি।

এমতাবস্থায় শিশু দেব সূত্রধরের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিদের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতা। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৭১৬-১০৪৮২৭, ০১৬৭৬-৯২০৫৬৫। আর সাহায্য দিন এই ডাচ বাংলা ব্যাংক হিসাব নং- ০১৬৭৬-৯২০৫৬৫৬।