২৮, নভেম্বর, ২০২০, শনিবার | | ১২ রবিউস সানি ১৪৪২

বলুহ মেলার বাজারে প্রকাশ্যে ছুরি মারা দুই আসামি আটক

আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০১৯

বলুহ মেলার বাজারে প্রকাশ্যে ছুরি মারা দুই আসামি আটক


চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় বলু মেলায় প্রকাশ্যে চাকু মেরে উজ্জ্বল (৩০) নামে এক যুবকে মারাত্মকভাবে জখম করা আসামি জাফর (৩৫) ও মঈনুর (৫০) পুলিশের হাতে আটক হয়েছে।
চৌগাছা থানা অফিসার ইনচার্জ রিফাত খাঁন রাজিবের উপস্থিতিতে অভিযানে আজ সকালে আসামি জাফরকে তার শশুর বাড়ি বড়খানপুর থেকে এবং মঈনুরকে তার নিজস্ব বাসা থেকে আটক করা হয়। 
আটকৃত জাফরের বাড়ি শহরের কারিগর পাড়ায় এবং আসামী মঈনুর একই পাড়ার এনায়েত আলীর ছেলে।
ছোট একটি ঘটনাকে কেন্দ্র করে আসামি জাফরের সাথে বাটিকামারির সানোয়ারের ছেলে উজ্জলের কথা কাটাকাটি হয়, এর জেরে তাকে এলোপাতাড়ি ছুরিকাহত করে মটর সাইকেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জনরোষের কবলে পড়ে।
তখন তারা মটর সাইকেল ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে চায়নার তৈরি ডায়াং মটর সাইকেলটি আটক করে তাদের হেফাজতে রাখে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উজ্জ্বল মেলা থেকে একটি বাক্স কিনে ভ্যানে করে ফিরছিলেন। মেলার রাস্তায় হাজরাখানা মাদ্রাসার কাছে তার বাক্সটি মটরসাইকেলে থাকা সন্ত্রাসীদের গায়ে লাগে।
তখন তারা মটর সাইকেল থেকে নেমে উজ্জ্বলকে বেধড়ক মারপিট করে এবং ছুরি দিয়ে আঘাত করে। উজ্জ্বলকে মারার পরে সন্ত্রাসীরা উপস্থিত জনরোষের কবলে পড়ে মটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়।
স্থানীয়দের সহযোগীতায় আহত উজ্জলকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার সুরাইয়া পারভিন তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর সদর হাসপাতালে রেফার করেন।
চৌগাছা থানা অফিসার ইনচার্জ রিফাত খাঁন রাজিব গতকালের ঘটনাসহ আজকের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন আসামীদ্বয়কে আগামীকাল মামলা দিয়ে থানা হাজতে প্রেরণ করা হবে।