১৮, সেপ্টেম্বর, ২০২০, শুক্রবার | | ৩০ মুহররম ১৪৪২

কালিহাতীতে দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা

আপডেট: সেপ্টেম্বর ২০, ২০১৯

কালিহাতীতে দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা

আপন আর্য্য, কালিহাতী( টাঙ্গাইল) প্রতিনিধি>
টাঙ্গাইলের কালিহাতীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সারাদেশের ন্যায় এ উপজেলায় ১৭৭টি পূজা মন্ডপে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দূর্গোৎসব অনুষ্ঠিত হবে।
বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় কালিহাতী থানা পুলিশের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার আব্দুল খালেক, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি শাহ আলম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুদীপ কুমার দত্ত মানু, সাধারণ সম্পাদক গোবিন্দ চন্দ্র সাহা প্রমুখ। মতবিনিময় সভা সঞ্চালনা করেন কালিহাতী থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম।
এ সময় অফিসার ইনচার্জ হাসান আল মামুন বলেন, কোন মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে এমন কাউকে আমরা প্রশ্রয় বা ছাড় দিবো না। যেহেতু এটা সার্বজনীন পূজা। পূজা মন্ডপের আশেপাশে কোন খারাপ প্রকৃতির লোক যাতে আড্ডা দিতে না পারে সেদিকে পূজা মন্ডপ কমিটির দৃষ্টি রাখতে হবে এবং কোন ধরণের নাশকতা কিংবা বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। আশা করি আসন্ন শারদীয় দূর্গোৎসব অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে।