৯, আগস্ট, ২০২০, রোববার | | ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

চাঁদা দাবির অভিযোগে কুষ্টিয়ায় যুবলীগের দুই নেতা আটক

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০১৯

চাঁদা দাবির অভিযোগে কুষ্টিয়ায় যুবলীগের দুই নেতা আটক

এ,জে সুজন : চাঁদা দাবির অভিযোগে কুষ্টিয়ায় যুবলীগের দুই নেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ । আটককৃতরা হলো কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু ও পৌর যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান সুজন। শুক্রবার রাত ১০টার দিকে ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাদের আটক করে কুষ্টিয়া ডিবি পুলিশ ।

ইবি থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আরিফ জানান, এ ব্যাপারে আটককৃত কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু আটক, পৌর যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান সুজনসহ পলাতক, ছাত্রলীগের সাবেক নেতা বিকাশ, তুহিনসহ মোট ৬ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। ,

আলামিন জোয়ার্দার নামের এক ব্যাক্তি এ মামলা দায়ের করেছে। সে একজন ব্যবসায়ী বলে জানা গেছে ।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত সাংবাদিকদের জানিয়েছেন, চাঁদা চাওয়ার অভিযোগে তাদের আটক করা হয়েছে। এ ব্যাপারে ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় মামলা দায়ের করা হয়েছে ।

এদিকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে অশান্ত পরিবেশ সৃষ্টি, টেন্ডারবাজির অভিযোগ রয়েছে যুবলীগের এই দুই নেতার বিরুদ্ধে।এছাড়াও ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মধ্যে সৃষ্ট বিভেদকে কেন্দ্র করে ক্যাম্পাস এলাকায় অশান্ত পরিবেশ তৈরির অভিযোগ আছে বলেও সূত্র দাবি করছে।