২৮, নভেম্বর, ২০২০, শনিবার | | ১২ রবিউস সানি ১৪৪২

মুরাদনগরের সাংবাদিকদের সাথে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুনের মতবিনিময়

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০১৯

মুরাদনগরের সাংবাদিকদের সাথে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুনের মতবিনিময়

মোঃ খোরশেদ আলম ( কুমিল্লা জেলা প্রতিনিধি, দৈনিক সময়ের কণ্ঠ) ঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার সার্বিক উন্নয়ন ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি বুধবার বিকেলে ঢাকাস্থ বাংলামোটরে অবস্থিত রূপায়ন টাওয়ারে তাঁর কার্যালয়ে সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভা করেন।

এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান, মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরিফুল আলম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক আজিজুর রহমান রনি, দৈনিক সংগ্রামের মাওলানা আবু ইউসুফ, দৈনিক জনতার জাকির হোসেন, দৈনিক ভোরের ডাকের শামীম আহাম্মদ, দৈনিক ডেসটিনির সাজ্জাদ হোসেন, দৈনিক খবরের মুন্সী মহসীন উদ্দিন আহাম্মদ, দৈনিক নবজাগরণের রুহুল আমিন, নতুন সময় টেলিভিশনের রায়হান চৌধুরী ও জি বাংলা আইপি টিভির সাখাওয়াত হোসেন তুহিন প্রমুখ।

মতবিনিময় সভায় আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি বলেন, শেখ হাসিনার সরকার সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমিও সাংবাদিকদের জীবন মান উন্নয়নে কাজ করতে চাই। সাংবাদিকদের সমস্যায় সহায়তার জন্য মুরাদনগরের সাংবাদিকদের জন্য একটি কল্যাণ ট্রাষ্ট গঠন করার পরিকল্পনা রয়েছে। ঐক্যবদ্ধ ছাড়া এ ধরণের দীর্ঘমেয়াদী পরিকল্পনা সম্ভব নয়। তাই সকলে ঐক্যবদ্ধ থাকলে তা সম্ভব। তিনি আরো বলেন, অনেকে দীর্ঘদিন যাবত এ পেশায় থেকে অবহেলিত। তিনি সকল ভেদাভেদ ভুলে সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দেন।