৮, ডিসেম্বর, ২০১৯, রোববার | | ১০ রবিউস সানি ১৪৪১

ঝালকাঠিতে রোটারিয়ানদের উদ্দেগে শিক্ষার্থীদের মাঝে ফলদ গাছ বিতরণ

আপডেট: সেপ্টেম্বর ২১, ২০১৯

ঝালকাঠিতে রোটারিয়ানদের উদ্দেগে শিক্ষার্থীদের মাঝে ফলদ গাছ বিতরণ

ঝালকাঠি রোটারি ক্লাবরে উদ্যোগে বভিন্নি প্রজাতরি ফলজ চারা রোপণ ও বতিরণ করা হয়ছে।ে সদর উপজলোর সাচলিাপুর-কস্তিাকাঠি স্কুল এন্ড কলজেে এ উপলক্ষ্যে শনবিার দুপুররে এক অনাড়ম্বর অনুষ্ঠানরে আয়োজন করা হয়। এতে প্রধান অতথিি ছলিনে ঢাকা উত্তরা মডলে টাউন শাখার রোটারয়িান, শাহী ৯৯ কোম্পানীর ম্যানজেংি পাটনার ও বশিষ্টি ব্যবসায়ী শামসুল হক মনু। বদ্যিালয় পরচিালনা কমটিরি সভাপতি আবুল কালাম আজাদ মাসুম’র সভাপতত্বিে বক্তৃতা করনে ঢাকা উত্তরা মডলে টাউন শাখা রোটারি ক্লাবরে সভাপতি ডা. রজেওয়ানুল হক এলনি, রোটারয়িান ও কাস্টম্স র্কমর্কতা মনোয়ারা খাতুন, রোটারয়িান শহিাব উদ্দনি, গাবখান ধানসড়িি ইউনয়িনরে সাবকে চয়োরম্যান মনরি হোসনে, ইউপি সদস্য আলতাফ হোসনে, সাবকে প্রধান শক্ষিক আঃ রশদি, প্রধান শক্ষিক মোসলমে আলী সকিদার প্রমুখ। এসময় বদ্যিালয়রে শক্ষর্িাথীদরে ও এলাকাবাসীর মধ্যে বভিন্নি জাতরে ফলদ চারা বতিরণ করা হয়। বক্তারা ফলদ গাছ লাগাতে সকলকে অনুরোধ জানান।

২থঝালকাঠতিে পরর্বিতন চাই এর “দশেটাকে পরস্কিার দবিস”

ঝালকাঠি প্রতনিধি:ি- বাংলাদশেকে পরস্কিার পরচ্ছিন্ন রাখার জন্য মানুষরে মধ্যে সচতেনতা সৃষ্টরি লক্ষ্যে ঝালকাঠতিে ‘দশেটাকে পরস্কিার কর’ি দবিস পালন করা হয়ছে।ে এ উপলক্ষে শনবিার সকাল ১০:৩০ জলো প্রশাসক র্কাযালয়রে সামনে বভিন্নি স্কুল কলজেরে শক্ষর্িাথীদরে অংশগ্রহণে পরচ্ছিন্ন শপথ অনুষ্ঠতি হয়।
তারুণ্য নর্ভির সংগঠন সংশপ্তক এ র্কমসূচরি আয়োজন কর।ে ঝালকাঠি জলো প্রশাসক মো. জোহর আলী অনুষ্ঠানে প্রধান অতথিি ছলিনে। এসময় তনিি অংশগ্রহণকারীদরে শপথ বাক্য পাঠ করান।
অনুষ্ঠানে সাংবাদকি হমোয়তে উদ্দনি হমিু, মহলিা লীগ নত্রেী শারমনি মৌসুমি ককো, ছাত্র লীগ নতো আলী আজমি, পরর্বিতন চাই ঝালকাঠি সমন্বয়ক নবান্নীতা জাহান তানহা বক্তব্য রাখনে। পরে সংগঠনটরি সদস্যরা শহররে বভিন্নি সড়কে পরস্কিার পরচ্ছিনতা অভযিান কর।ে