২৩, অক্টোবর, ২০১৯, বুধবার | | ২৩ সফর ১৪৪১

ভূমি মন্ত্রণালয়ের “৬ষ্ঠ উচ্চতর ভূমি ব্যবস্থাপনা কোর্স” এ ৩য় স্থান অধিকার করেন শারমিন আক্তার

আপডেট: অক্টোবর ১, ২০১৯

ভূমি মন্ত্রণালয়ের “৬ষ্ঠ উচ্চতর ভূমি ব্যবস্থাপনা কোর্স” এ ৩য় স্থান অধিকার করেন শারমিন আক্তার

বিশেষ প্রতিনিধি ::
 চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার নির্বাহী অফিসার জনাবা শারমিন আক্তার.
ভূমি মন্ত্রণালয়ের ২১.০৯.১৯ – ২৬.০৯.১৯ তারিখ এর “৬ষ্ঠ উচ্চতর ভূমি ব্যবস্থাপনা কোর্স” এ মেধা তালিকায় ৩য় স্থান অধিকার করেন। 
জনাবা শারমিন আক্তার ২০১৯ সালের ১২ মে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের ব্যবস্থাপনায় চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে শ্রেষ্ঠত্ব অর্জন করেন।
মা ইলিশ রক্ষা কার্যক্রমে জীবনের ঝুঁকি নিয়ে দেশের জাতীয় সম্পদ ইলিশ রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন মতলব উত্তর উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাবা শারমিন আক্তার।
উপজেলা নির্বাহী অফিসার স্বীকৃতিস্বরূপ তাঁকে সম্মাননা স্মারক প্রদান করেন ড. মোহাম্মাদ সাদিক, চেয়ারম্যান, বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন।
চাঁদপুর জেলা স্টেডিয়ামে চাঁদপুর জেলা-১৭ ফুটবল টুনামেন্ট এর  চার বার চেম্পিয়ান চাঁদপুর সদর উপজেলাকে পরাজিত করে বিজয় ট্রাম্পি ছিনিয়ে আনেন.
শারমিন আক্তার ২০১৭ সালের ২৯ শে জুন তিনি মতলব উত্তর উপজেলায় নির্বাহী অফিসার হিসেবে আদর্শ ও সততার সাথে দায়িত্ব পালোন করে যাচ্ছেন।
ভূমি মন্ত্রণালয়ের ২১.০৯.১৯ – ২৬.০৯.১৯ তারিখ এর “৬ষ্ঠ উচ্চতর ভূমি ব্যবস্থাপনা কোর্স” এ মেধা তালিকায় ৩য় স্থান অধিকার করায় জনাবা শারমিন আক্তার ম্যাম কে  ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সময়ের কণ্ঠ পত্রিকা এর পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন।