২৩, অক্টোবর, ২০১৯, বুধবার | | ২৩ সফর ১৪৪১

অত্যন্ত পরিশ্রমী ও কর্মীবান্ধব নেতা মাসুকুল ইসলাম মাসুক

আপডেট: অক্টোবর ২, ২০১৯

অত্যন্ত পরিশ্রমী ও কর্মীবান্ধব নেতা মাসুকুল ইসলাম মাসুক

মোঃ খোরশেদ আলম( কুমিল্লা জেলা প্রতিনিধি, দৈনিক সময়ের কণ্ঠ) ঃ

আশির দশকের অত্যন্ত পরিশ্রমী, মেধাবী ও কর্মীবান্ধব নেতা কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক

অল্প কিছু দিনের মধ্যে হতে পারে কুমিল্লা উত্তর জেলার মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল। উপজেলা আওয়ামীলীগের এই কাউন্সিল নিয়ে সবার মধ্যে উত্তেজনার হাওয়া বইতে শুরু করেছে । কে হতে যাচেছ মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগাঠনিক সম্পাদক? তৃনমূল নেতাকর্মীদের থেকে কিছু সম্ভাব্য সভাপতি,
সাধারন সম্পাদক ও সাংগাঠনিক সম্পাদক প্রার্থীর নাম শোনা যাচেছ।  সম্ভাব্য প্রার্থীরাও বিভিন্নভাবে জানান দিচ্ছেন প্রার্থিতা। তাই কাউন্সিল কে ঘিরে তৃনমূল নেতৃবৃন্দদের মাঝেও কৌতুহল সৃষ্টি হয়েছে।

মোঃ মাসুকুল ইসলাম মাসুক বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনীতির আদর্শকে বুকে লালন করে ছাত্র রাজনীতি করছেন ছাএজীবন থেকে,মুরাদনগর উপজেলা ছাত্রলীগের সংগ্রামী তুখুর ছাত্রনেতা ছিলেন।

বিএনপি জামাত জোট সরকারের আমলে আন্দোলন করতে গিয়ে,  আওয়ামীলীগের  যেসকল নেতা কর্মী নির্যাতনের শিকার হয়েছিলেন এবং জেল হাজতে যেতে হয়েছিল এমনকি মাতৃভূমি ত্যাগ করতেও হয়েছিল তাদের মধ্যে সবচেয়ে বেশি নির্যাতিত নিপীড়নের শিকার হয়েছিলেন মাসুকুল ইসলাম।

মাসুকুল ইসলাম তৃনমূল নেতৃবৃন্দদের জরিপে কুমিল্লা উত্তর জেলা ও মুরাদনগর উপজেলায় আওয়ামীলীগের সাংগাঠনিক কার্যক্রমে এগিয়ে।

তরুণ প্রজন্মের অংকার,   হাজারো নেতা তৈরির কারিগর, মুজিব আদর্শের সৈনিক, ড. শেখ হাসিনার রাজপথের লড়াকু সৈনিক, আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি মহোদয় ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকারের আস্তাভাজন মাসুকুল ইসলাম।

মোঃ মাসুকুল ইসলাম মাসুক মুরাদনগর উপজেলার ১৪ নং নবীপুর  পূর্ব  ইউনিয়নের গকুলনগর গ্রামের সন্তান। সে সৎ ও জনবান্ধব ব্যাক্তি। মুরাদনগর উপজেলার তৃনমূল নেতৃবৃন্দ তাকে মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চান।