২৫, সেপ্টেম্বর, ২০২০, শুক্রবার | | ৭ সফর ১৪৪২

আলোকিত মানুষ হতে হলে শিক্ষার বিকল্প নেই’ এমপি শিবলী সাদিক

আপডেট: অক্টোবর ৩, ২০১৯

আলোকিত মানুষ হতে হলে শিক্ষার বিকল্প নেই’ এমপি শিবলী সাদিক

বিরামপুর,(দিনাজপুর) প্রতিনিধিঃ
একজন আলোকিত মানুষ হতে হলে শিক্ষার কোন বিকল্প নেই উল্লেখ করে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য ও আইসিটি স্কুল ফাউন্ডেশনের চেয়ারম্যান শিবলী সাদিক এমপি বলেন, পাঠ্যপুস্তক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় সন্তানদের গড়ে তুলতে অভিভাবক ও শিক্ষকদের দায়িত্ব পালন করতে হবে। জ্ঞান-বিজ্ঞান ও নৈতিক শিক্ষার প্রতিভা সন্তানদের আলোকিত মানুষ করে এদেশের কর্ণধার হিসেবে তৈরি করতে পারে।  
বুধবার সন্ধায় বিরামপুর উপজেলার করতোয়া ভবনে আইসিটি স্কুল পরিদর্শন এবং লেখাপড়ার মান নিয়ে শিক্ষক, অভিভাবক ও ছাত্র ছাত্রীদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক গোলজার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, কাটলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও আইসিটি স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি  ইউনুস আলী মন্ডল, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শামসুজ্জামান, বিরামপুর পৌর ছাত্রলীগের সভাপতি মোস্তাকিন ইসলাম, সাধারন সম্পাদক নাহিদ হাসান সেতু, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী প্রমুখ উপস্থিত ছিলেন।