২৫, নভেম্বর, ২০২০, বুধবার | | ৯ রবিউস সানি ১৪৪২

নাগরপুর পূজারীদের মাঝে চাউল বিতরণ অনুষ্ঠান

আপডেট: অক্টোবর ৫, ২০১৯

নাগরপুর পূজারীদের মাঝে চাউল বিতরণ অনুষ্ঠান


নাগরপুর(টাংগাইল)প্রতিনিধি: টাংগাইলের নাগরপুরে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কর্তৃক শারদীয় দুর্গা পূজা উপলক্ষে নাগরপুরের পূজারীদের মাঝে চাউল বিতরণ করা হয়।

শনিবার ( ৫ অক্টোবর) সকাল ১১ টা ৩০ মিনিটে নাগরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও শ্রী লক্ষীকান্ত সাহার সঞ্চালনায় উক্ত চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সামাদ দুলাল।

“ধর্ম যার যার, উৎসব সবার” মাননীয় প্রধানমন্ত্রীর এই উক্তিটি মনে করিয়ে দিয়ে সাংসদ বলেন, নাগরপুর কোন রকম অপ্রিতিকর ঘটনা অতীতেও ঘটেনি আর বর্তমানেও ঘটবে না। এবং আগামীতে আরো জাঁকজমক ভাবে শারদীয় দুর্গা পূজার আয়োজন করার জন্য সকল পূজারীদের প্রতি আহ্বান জানান। নাগরপুর থানা অফিসার ইনচার্জ ( ওসি) আলম চাঁদ প্রশাসনিক নিয়মকানুন উপস্থিত সকলের মাঝে তুলে ধরেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) ইয়াসমিন মনিরা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ভারড়া ইউপি চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদ সদস্য শেখ কামাল হোসেন, নাগরপুর সদর ইউপি চেয়াম্যান এ কে এম কামরুজ্জামান মনি, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা এবং ও অন্যান্য ইউপি চেয়ারম্যানগন সহ সনাতন ধর্মালম্বীর নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে ১২৫টি পূজা মন্ডপে ৫০০কেজি করে চাউল বিতরণ করা হয়।