২৩, অক্টোবর, ২০১৯, বুধবার | | ২৩ সফর ১৪৪১

কালীগঞ্জে হোন্ডার শো-রুমের শুভ উদ্বোধন

আপডেট: অক্টোবর ১০, ২০১৯

কালীগঞ্জে হোন্ডার শো-রুমের শুভ উদ্বোধন


লালমনিরহাট জেলার কালীগঞ্জে জমকালো আয়োজনের মধ্যেদিয়ে জাপানের বিখ্যাত ব্যান্ড হোন্ডা মটর সাইকেলের শো-রুমের শুভ উদ্বোধন হয়েছে।
৯ই অক্টোবর (বুধবার) বিকালে কালীগঞ্জ উপজেলার প্রাণকেন্দ্র তুষভান্ডার বাজারের কালীবাড়িতে এ এর মটরস্ নামে প্রতিষ্ঠানটির  ফিতা কেটে শো-রুমের শুভ উদ্বোধন করেন আগত অতিথি বৃন্দ। শো-রুমের স্বত্তাধীকারি মোসলেম উদ্দিন বাবুর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোম্পানির ন্যাশনাল সেল্স ম্যানেজার ওমর ইসলাম,দলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম খন্দকার।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,তুষভান্ডার ইউপি চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ,তুষভান্ডার মহিলা কলেজের অধ্যক্ষ মাহবুবার রহমার,করিম উদ্দিন সরকারি কলেজের অধ্যাপক মিজানুর রহমান,তুষভান্ডার বণিক সমিতির সভাপতি সোলায়মান গণি,আজাদ বাবু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুজ্জামান আহমেদ বলেন,মটর সাইকেল গ্রাহকদের চাহিদা পুরনে শো-রুমটি বিশেষ ভূমিকা রাখবে।আশে পাশের এলাকায় আর কোন হোন্ডা শো-রুম না থাকায় দূর-দূরান্তের মানুষ এই শো-রুম থেকে গাড়ি ক্রয় করবে।হোন্ডা একটি জনপ্রীয় ব্রান্ড হওয়ায় শো-রুমের মাসিক বিক্রয় বেড়ে যাবে বলে মনে করেন তিনি। 
এবং তিনি প্রতিমাসে বিক্রয়কৃত গাড়িগুলোর সার্ভিসিং করার জন্য একটি সার্ভিস সেন্টার চালু রাখার জন্য আহ্বান জানিয়েছেন।এ আর মটরস এর স্বত্তাধীকারি মোসলেম উদ্দিন খান বাবু বলেন,গ্রাহকদের নানাবিধ সুবিধা প্রদান করতে এ আর মটরস বধ্যপরিকর।তিনি এ শো-রুমের ব্যাবসায়িক সাফল্য কামনায় সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।
উদ্বোধনী দিনে গ্রাহকের নিকট এ আর মটরস এর শো রুমের  -১৫টি মটর সাইকেল বিক্রয় হয়েছে।