২৭, নভেম্বর, ২০২০, শুক্রবার | | ১১ রবিউস সানি ১৪৪২

পরকীয়ায় গরু ব্যবসায়ী আটক পালিয়ে যেতে সহায়তা করলেন ইউপি সদস্য

আপডেট: অক্টোবর ১৩, ২০১৯

পরকীয়ায় গরু ব্যবসায়ী আটক পালিয়ে যেতে সহায়তা করলেন ইউপি সদস্য

লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের কালীগঞ্জে শনিবার ১২ অক্টোবর দিনগত রাতে পরকীয়া করতে এসে আটক হয়েছে এক গরু ব্যবসায়ী। ওই ব্যবসায়ীর  নাম মমিনুর রহমান  (৩৮)। তার বাড়ি উপজেলার  দলগ্রাম ইউনিয়নের ২ নং ওয়ার্ডের উঃদলগ্রাম মনভোলারটন বড়দিঘীরপাড় গ্রামে । সে ওই গ্রামের আঃ মতিন বাউরার ছেলে।
ঘটনাটি ঘটেছে উপজেলার ৪ নং দলগ্রাম ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পুটিমারী এলাকায়।
 এলাকাবাসী জানায়, আটককৃত গরু ব্যবসায়ী মমিনুর দীর্ঘদিন থেকে একই ইউনিয়নের পুটিমারী গ্রামের আবু কাশেমের স্ত্রী এক সন্তানের জননী মোমেনা বেগম (৩২) এর সাথে অবৈধ সম্পর্ক ও অবাধে মেলামেশার বিষয়টি স্থানীয়দের নজরে আসলেও  কিছু বলতে সাহস পায়নি স্থানীয়রা । চলতে থাকে তাদের পরকীয়া। এ পরিস্থিতিতে  গত শনিবার রাত সাড়ে ৯ টার দিকে তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে ওই গরু ব্যবসায়ী  মোমেনার  ঘরে প্রবেশ করে ঘরের দরজা ও বাহিরের গেট বন্ধ এবং বিদ্যুৎ এর বাতি বন্ধ করে দিয়ে একই বিছানায় মোবাইল ফোনে অশ্লীল ভিডিও দেখে  এ সময় স্থানীয়দের মধ্যে লিটন,লাজু,বিমল, মিঠুল,আবুল,এন্দা,মফিজুল,সাঈদুল ওই বাড়ির গেট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে  আপত্তিকর অবস্থায় দু’জনকে আটক করে । আর এ ঘটনা শুনে রাতেই  শত শত মানুষ দেখতে আসে পরকীয়া যুগলকে। পরে মোমেনা বেগম পুরো ঘটনাটি অস্বীকার করেন।
স্থানীয়রা জানন , সাবেক ইউপি সদস্য আঃ আজিজ সহ সহযোগী কয়েকজন মিলে মোটা অংকের টাকার বিনিময়ে বর্তমান ইউপি সদস্য ফারুক হোসেনের মোটরসাইকেল যোগে গরু ব্যবসায়ী মমিনুরকে পালাতে সহায়তা করেছেন। শুধু তাই নয় পুরো ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য অপচেষ্টা চালাচ্ছেন তারা। 
এ বিষয় ভিকটিম মোমেনা বেগম জানান, সাবেক ইউপি সদস্য আঃ আজিজ পুরো ঘটনাটির দায়িত্ব নিয়ে ১ নং ইউপি সদস্য ফারুক হোসেনের সহযোগিতায় তার মোটরসাইকেল যোগে ওই গরু ব্যবসায়ী মমিনুরকে ঘটনাস্থল থেকে নিয়ে যায়। পরে আজিজ মেম্বার আমাকে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করান। 
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া  হবে।