৭, আগস্ট, ২০২০, শুক্রবার | | ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে কক্সবাজার স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নবীন বরণ এবং প্রবীন বিদায় অনুষ্ঠান সম্পন্ন

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে কক্সবাজার স্টুডেন্ট’স ওয়েলফেয়ার  এসোসিয়েশনের নবীন বরণ এবং প্রবীন  বিদায় অনুষ্ঠান সম্পন্ন

শাহ জাহান, কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক সংগঠন কক্সবাজার স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নবীন বরণ এবং প্রবীন বিদায় অনুষ্ঠান-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) বিকেল ৪টায় প্রশাসনিক ভবনের ৪১১ নং রুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যায় মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান ও নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের সাথে ফটোসেশনের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি হয়।

আব্দুর রহমানের সঞ্চালনায় এবং সংগঠনের সভাপতি সাজ্জাদ হোসেন বিজয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড.মুহাম্মদ আহসান উল্যাহ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সমিতির সভাপতি অধ্যাপক লোকমান হাকিম, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের সহকারী অধ্যাপক তারিক হোসেন, ব্যস্থাপনা শিক্ষা বিভাগের প্রভাষক সংগীতা বসাক।

প্রধান বক্তার বক্তব্যে অধ্যাপক লোকমান হাকিম বলেন, একটা সংগঠনের আন্তরিকতাই পারে ভ্রাতৃত্ব ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ধরে রাখতে। তিনি নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে স্বাগত জানান এবং বিদায়ী শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।