১০, জুলাই, ২০২০, শুক্রবার | | ১৯ জ্বিলকদ ১৪৪১

সমুদ্র সৈকত কুয়াকাটায় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে

আপডেট: অক্টোবর ২২, ২০১৯

সমুদ্র সৈকত কুয়াকাটায় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে

পর্যটন নগরী কুয়াকাটায় “জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়” – এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে বে-সরকারি উন্নয়ন সংস্থা পাথওয়ে’র সহযোগীতায় কুয়াকাটা পৌর সভা এবং কুয়াকাটা প্রেসক্লাবের উদ্যোগে বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালীটি কুয়াকাটা পেীরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে এরপর কুয়াকাটা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক অনন্ত মুখার্জীর সভাপতিত্বে ও কলাপাড়া-কুয়াকাটা বাংলাভিশন প্রতিনিধি জহিরুল ইসলাম মিরনের সঞ্চলনায় আলোচনাসভায় বক্তব্য রাখেন, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী সাইদ, পৌর কাউন্সিলর শাহ-আলম হাওলাদার, সাংবাদিক রুমান ইমতিয়াজ তুষার, কুয়াকাটা পৌর সভার সচিব হুমায়ুন কবির সহ আরো অনেকে।

এছাড়াও জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন উপলক্ষে মঙ্গলবার সকাল ১০ টায় পায়রা বন্দরে জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের স্বাবলম্বী করতে ড্রাইভিং প্রশিক্ষণ কার্যক্রম বাস্তবায়নে নিয়োজিত উন্নয়ন সংস্থা ডরপ কলাপাড়া পৌর শহরে একটি বর্ণাঢ্য র‌্যালী ও শোভাযাত্রা বের করে। এ শোভাযাত্রায় ড্রাইভিং প্রশিক্ষণ কার্যক্রমে অংশ নেয়া শতাধিক ড্রাইভারসহ এনজিও ডরপ’র টিম লীডার জেবা আফরোজা ও সৈয়দ নাজমুল আহসান উপস্থিত ছিলেন।