১৭, নভেম্বর, ২০১৯, রোববার | | ১৯ রবিউল আউয়াল ১৪৪১

ঈশ্বরদী কে হারিয়ে কোয়াটার ফাইনালে ন্যাশনাল ক্রিকেট ক্লাব

আপডেট: অক্টোবর ২২, ২০১৯

ঈশ্বরদী কে হারিয়ে কোয়াটার ফাইনালে ন্যাশনাল ক্রিকেট ক্লাব

নীলফামারীর সৈয়দপুরে ইয়াং স্টার ক্রিকেট একাডেমী আয়োজিত ২য় ইয়াং স্টার ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় সৈয়দপুরের ন্যাশনাল ক্রিকেট ক্লাব ও ঈশ্বরদী ক্রিকেট ক্লাব। 
.
আজ মঙলবার (২২ অক্টোবর) স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৪৩ রান সংগ্রহ করে ন্যাশনাল ক্রিকেট ক্লাব। 
.
জবাবে ব্যাট করতে নেমে ৯১ রানে অলআউট হয় ঈশ্বরদী ক্রিকেট ক্লাব। ফলে ৫২ রানে নিজেদের দ্বিতীয় ম্যাচ জয়লাভ করে কোয়াটার ফাইনাল নিশ্চিত করেছে সৈয়দপুরের ন্যাশনাল ক্রিকেট ক্লাব । ব্যাট হাতে ৪৪ রান ও বল হাতে ৪ ওভারে ৩ রান দিয়ে ২ উইকেট নিয়ে ম্যাচ সেরা নির্বাচিত হয় নওশাদ ইকবাল। টানা দুইবার ম্যাচ সেরা নির্বাচিত হন তিনি। প্রথম ম্যাচেও খেলেছিলেন ৫৫ রানের একটি ইনিংস।
.
টুর্নামেন্ট পরিচালনা কমিটির মোঃ নাসিম জানান, খুব অল্প সময়ের মধ্যে এই টুর্নামেন্টটি শেষ করতে চাই আমরা। আজ থেকে দ্বিতীয় রাউন্ডের খেলা শুরু হয়েছে এবং প্রতিদিন দুটি করে খেলা মাঠে গড়াচ্ছে।
.
উল্লেখ্য সেপ্টেম্বরের ২৩ তারিখ উদ্বোধন হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারনে তা দুই দফায় পিছিয়ে গত ১৬ অক্টোবর উদ্বোধনীয় ম্যাচের মধ্যদিয়ে ২য় ইয়াং স্টার ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়।সৈয়দপুরসহ বিভিন্ন জেলার মোট ২৮টি দল এতে অংশগ্রহন করে।