২৫, নভেম্বর, ২০২০, বুধবার | | ৯ রবিউস সানি ১৪৪২

চৌগাছায় উপজেলা ও পৌর বিএনপির আহব্বায়ক কমিটি গঠন

আপডেট: অক্টোবর ২৫, ২০১৯

চৌগাছায় উপজেলা ও পৌর বিএনপির আহব্বায়ক কমিটি গঠন


চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এর আগে উপজেলা ও পৌর বিএনপির আগের কমিটি বাতিল করা হয়।
গতকাল বৃহস্পতিবার রাতে চৌগাছা উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করে তিন মাসের  জন্য একটি আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
নতুন কমিটিতে উপজেলা  বিএনপির সাবেক সভাপতি   জহুরুল ইসলাম আহ্বায়ক  ও পৌরসভায় সাবেক মেয়র  সেলিম রেজা আওলিয়ারকে আহব্বায়ক করে কমিটি ঘোষনা করা হয়েছে। দলীয় অফিস সূত্রে জানা যায়, ২০০৯ সালে উপজেলা ও পৌর বিএনপির কমিটি গঠন করা হয়। চলতি মাসের ১৪ তারিখে আহবায়ক কমিটি নিয়ে দিনভর আলোচনা শেষে কোন সিদ্ধান্ত ছাড়াই মিটিং শেষ হয়। বৃহষ্পতিবার রাতে উপজেলা বিএনপির সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি জহুরুল ইসলামকে আহব্বায়ক করে ৩৫ সদস্যের আহব্বায়ক কমিটি করা হয়েছে।
চার যুগ্ম আহব্বায়ক করা হয়েছে বিলুপ্ত কমিটির সেক্রেটারী ইউনূচ আলী দফাদার, সহ-সভাপতি এমএ সালাম, যুগ্ম সম্পাদক ও পাতিবিলা ইউপি চেয়ারম্যান আতাউর রহমান লাল এবং দপ্তর সম্পাদক ও হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসানকে।এছাড়া উপজেলার সকল ইউনিয়ন কমিটির সভাপতি ও সম্পাদকরা পদাধিকার বলে আহবায়ক কমিটির সদস্য মনোনীত হয়েছেন।
এদিকে পৌর বিএনপির সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি সেলিম রেজা আওলিয়ারকে আহব্বায়ক করে ২৫ সদস্যের আহব্বায়ক কমিটি করা হয়েছে। যুগ্ম আহব্বায়ক করা হয়েছে বিলুপ্ত কমিটির সেক্রেটারী আব্দুল হালিম চঞ্চল, সহ-সভাপতি মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক সাহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক নাজমুজ্জামান খোকন, পৌর কাউন্সিলর আনিছুর রহমান ও উপজেলা যুবদলের সেক্রেটারী সোহরাব হোসেনকে। এছাড়া ৯টি ওয়ার্ড কমিটির সভাপতি ও সম্পাদকদের পদাধিকার বলে কমিটির সদস্য করা হয়েছে।