৩, জুন, ২০২০, বুধবার | | ১১ শাওয়াল ১৪৪১

মামার বাড়ি বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় ভারতীয় নারীর মৃত্যু

আপডেট: অক্টোবর ২৫, ২০১৯

মামার বাড়ি বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় ভারতীয় নারীর মৃত্যু

 মামার বাড়ি বেড়াতে এসে সড়কে প্রাণ গেলো ভারতীয় নাগরিক তপতী দত্তের। মৌলভীবাজার কুলাউড়া সড়কের গবিন্দবাটি পেট্রল পাম্পের কাছে বিপরীত গ্রামি সি এন জি চালিত দু’টি ফোর স্টকের মুখামুখি সংঘর্ষের ঘটনায় তপতী দত্ত-(৪৫)  গুরুত্বর আহত হন। আহত অবস্থায় তাকে সিলেটের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
পুলিশ ও তার স্বজনরা জানান গত বুধবার (২৩ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার কুলাউড়া সড়কের গবিন্দবাটি পেট্রল পাম্পের কাছে বিপরীত গ্রামি সি এন জি চালিত দু’টি ফোর স্টকের মুখামুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তপতী-(৪৫), লিপি ভট্রাচার্য-৪৬) তয়ী ভট্রাচার্য-১২) এ তিনজন আহত হন। আহত অবস্থায় তাদের সিলেট র্পাল ভিউ প্রাইভেট মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তপতীর মৃত্যু হয়।তার স্বজন শিবু ভট্রাচার্য জানান তপতী ভারতের কলকাতার পশ্চিম বঙ্গের বুড়িয়া এলাকার সৌমেন দত্তের স্ত্রী। বিগত দুর্গাপুজায় তপতী দত্ত প্রথম বারের মত বাংলাদেশে তার মামার বাড়ি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার টেংরা বাজার এলাকার আশুতোষ দত্তের বাড়িতে বেড়াতে আসেন। পরিকল্পনা ছিল কালি পুজা শেষ করে ভারতে ফিরে যাবেন। বুধবার মৌলভীবাজার বেড়াতে যাওয়ার সময় এ দুর্ঘটনায় তার প্রাণ গেলো।
ঘটনার সত্যতা স্বীকার করে রাজনগর থানার অফিসার ইনর্চাজ আবুল হাশেম জানান তার মৃত্যুর খবর ভারতীয় হাইকমিশনারে জানানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে। সিলেটে লাশের ময়নাতদন্ত হবে। মুতদেহ স্বদেশে পাঠানো হবে কি না তা নিশ্চিত বলা যাচ্ছে না।