৪, জুলাই, ২০২০, শনিবার | | ১৩ জ্বিলকদ ১৪৪১

নলছিটিতে অনুষ্ঠিত হল কমিউনিটি পুলিশিং ডে ২০১৯

আপডেট: অক্টোবর ২৬, ২০১৯

নলছিটিতে অনুষ্ঠিত হল কমিউনিটি পুলিশিং ডে ২০১৯


কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা ও  সংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় নলছিটি থানা এলাকা থেকে র‌্যালিটি শুরু হয়। পরে র‌্যালিটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নলছিটি বাসস্ট্যান্ডে এসে শেষ হয়।

‘পুলিশের সঙ্গে কাজ করি, জঙ্গি-মাদকমুক্ত সমাজ গড়ি’ এ স্লোগানকে ধারণ করে ব্যানার ফেস্টুন নিয়ে বাদ্যযন্ত্রের তালে তাল মিলিয়ে স্কুল-কলেজের শিক্ষার্থী, কমিউনিটি পুলিশ সদস্য, আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও নলছিটি থানা পুলিশের কর্মকর্তারা র‌্যালিতে অংশগ্রহণ করেন।

র‌্যালি শেষে নলছিটি পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা কমিউনিটি পুলিশিংএর সভাপতি খোন্দকার মুজিবুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি মো. ছিদ্দিকুর রহমান, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. তছলিম উদ্দিন চৌধুরী, নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মফিজুর রহমান শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, জেলা পরিষদের সদস্য ওয়াহেদ কবির খান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. তাজুল ইসলাম দুলাল চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা মদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ  নির্মূলে সকলের সহযোগীতা কামনা করেন এবং মাদক,  সন্ত্রাস ও দূর্ণীতি নির্মূল করার প্রতিজ্ঞাবদ্ধ হন।
আলোচনা শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সংগীত পরিবেশন ও নিত্য।