২২, এপ্রিল, ২০২১, বৃহস্পতিবার | | ১০ রমজান ১৪৪২

চৌগাছায় সাবেক মাধ্যমিক প্রধান শিক্ষক রবিউল ইসলামের ইন্তেকাল

আপডেট: অক্টোবর ২৮, ২০১৯

চৌগাছায় সাবেক মাধ্যমিক প্রধান শিক্ষক রবিউল ইসলামের ইন্তেকাল


চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় হাকিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রবিউল ইসলাম স্ট্রোকে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায় গতকাল রবিবার (২৭ অক্টোবর) দিবাগত রাত ১২ টায় নিহত রবিউল ইসলাম স্ট্রোকে আক্রান্ত হন। চিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে হাসপাতালে নিলেও নিয়তির নির্মম পরিহাস রাত ২ টার দিকে তিনি পরোলোক গমন করেন। মৃত্যুকালে তিনি বড় বড় দুই ছেলে, আত্মীয় ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ সোমবার (২৮ অক্টোবর) সকাল ১১ টায় নিহত প্রধান শিক্ষকের জানাযা নামাজ হাকিমপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। স্থানীয় লোকেদের ভাষ্যমতে পারিবারিক, সামাজিকভাবে তিনি নিতান্তই একজন ভালো ব্যক্তি ছিলেন।
নিহতের জানাযা নামাজে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসানসহ উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গণের মধ্যে আবুল কালাম আজাদ, এম এম মহব্বত আলী, আব্দুল হান্নান, নূর ইসলাম, সিরাজুল ইসলাম, কামাল আহমেদ, নারায়নপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শফিউদ্দীন, সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল আলীম প্রমূখ।
এছাড়া উপজেলার বিভিন্ন পর্যায়ের সব দলের নেতৃবৃন্দ এবং সর্বসাধারণ।