২৮, জানুয়ারী, ২০২০, মঙ্গলবার | | ২ জমাদিউস সানি ১৪৪১

কলাপাড়ায় জাতীয়তাবাদী যুবদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপডেট: অক্টোবর ২৮, ২০১৯

কলাপাড়ায় জাতীয়তাবাদী যুবদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কলাপাড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রবিবার সন্ধ্যার পর স্থানীয় নতুনবাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয়তাবাদী যুবদল উপজেলা ও পৌর শাখার উদ্দ্যেগে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা যুবদলের সাধারন সম্পাদক হারুনর রশীদের সঞ্চালনায় গাজী আক্কাসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক হাজী হুমায়ুন সিকদার, পৌর বিএনপি’র সভাপতি উপাধ্যাক্ষ নুরবাহাদুর তালুকদার, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি টুটু বিশ্বাস, যুগ্ন সাধারন সম্পাদক গাজী মো: ফারুক, যুগ্ন সম্পাদক নান্নু মুন্সী, উপজেলা কৃষকদলের সভাপতি আ: সালাম তালুকদার, বালিয়াতলী ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক মজিবর রহমান, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুয়েল সিকদার, যুবদল নেতা মো: শামীম, রাসেল কবির মুরাদ, বাবুল আহমেদ, সাবেক ইউপি সদস্য ও যুবদল নেতা মামুন মেম্বর, ফোরকান তালুকদার, লিটু বিশ্বাস, এ্যাডভোকেট আবুল হোসেন, এমবি কলেজের সাবেক জিএস মোস্তাফিজুর রহমান, ছাত্রদল উপজেলা, পৌর ও কলেজ শাখার নেতৃবৃন্দ, সেচ্ছাসেবকদল, শ্রমিকদল ও বিভিন্ন অংগ-সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

সবশেষে কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার শারীরিক সুস্থতার জন্য দোয়া-মোনাজাত করা হয়। দোয়া-মোনাজাত পরিচালনা পরিচালনা করেন মাওলানা আনিসুর রহমান ।