৫, জুলাই, ২০২০, রোববার | | ১৪ জ্বিলকদ ১৪৪১

নবগঠিত ইতালী আ.লীগের কার্যকরী কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেট: অক্টোবর ৩১, ২০১৯

নবগঠিত ইতালী আ.লীগের কার্যকরী কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত


প্রবাসী ডেস্কঃ 
প্রধানমন্ত্রী শেখহাসিনা কর্তৃক দূনীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে নবগঠিত ইতালী আওয়ামী লীগের কার্যকরী কমিটির গতকাল সোমবার রাতে রোমের বাংগালী অধ্যুষিত তরপিনেত্তারার রইস রেস্টুরেন্ট আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় ইতালী আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর ফরাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ রব মিন্টুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবীন আওয়ামীলীগ নেতা ইতালী আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলী আহম্মদ ঢালী.ইতালি আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম মাঝি.সহ সভাপতি লুতফুর রহমান.সহসভাপতি জামান মোক্তার.যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান.যুগ্ম সাধারন সম্পাদক মন্নান মাতব্বর.সাংগঠনিক সম্পাদক স্বপন হাওলাদার. কবির হোসেন.প্রচার সম্পাদক সাইদুর রহমান.দপ্তর সম্পাদক জি আর মানিক প্রমুখ। অনুষ্ঠানে স্বতঃস্ফূর্ত ভাবে শত শত নেতাকর্মী সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
সভাপতি জাহাঙ্গীর ফরাজী তার বক্তব্যে বলেন ইতালী আওয়ামীলীগের প্রতিটি নেতা কর্মী মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার প্রতিটি পদক্ষেপ দেশের জন্য মংঙ্গলজনক।আমরা তার পাশে সবদা আছি।তিনি প্রবাসে যারা দূনীতি ও অবৈধভাবে দলীয় পরিচয়ে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত তাদের ও বিচারের আওতায় আনার দাবী করেন।তিনি নব নির্বাচিত কমিটিকে ইতালীতে আরো সক্রিয় হয়ে দূনীতিবিরুধী অভিযান কে সামনে এগিয়ে নিয়ে বংঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার আহবান জানান। 
সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু দূর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে বলেন আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শে বিশ্বাসী, আমরা কারো রক্ত চুক্ষকে ভয় পাইনা,আমরা জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে তার হাত আরো শক্তিশালী করে যাবো। সহ সভাপতি নজরুল ইসলাম মাঝি বলেন শেখ হাসিনার সুদক্ষ রাষ্ট্র পরিচালনার জন্য বাংলাদেশ আজ একটি বিশ্ব দরবারে মডেল রাষ্ট্র হিসেবে পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রী একদিকে মমতাময়ী মা অন্যদিকে একজন পরিশ্রমী রাষ্ট্র নায়ক।