২৭, নভেম্বর, ২০২০, শুক্রবার | | ১১ রবিউস সানি ১৪৪২

রামগড়ে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে

আপডেট: অক্টোবর ৩১, ২০১৯

রামগড়ে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে

খাগড়াছড়ি জেলা প্রতিনিধি :   রামগড়ে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল বুধবার (৩০ অক্টোবর) অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ প্রায় ৭ বছর পর এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এর আগে ২০১২ সালে সর্বশেষ কাউন্সিল হয়েছিল। এবার তৃতীয়বারের মত উপজেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছে মো: মোস্তফা হোসেন এবং সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম (আলমগীর)।
কাউন্সিল অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এ দুজনের নাম ঘোষণা করেন।
রামগড়ে মুক্তিযুদ্ধের বিজয় ভাস্কর্য চত্বরে অনুষ্ঠিত ত্রি বার্ষিক কাউন্সিল অধিবেশনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও  ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার। প্রধান অতিথির বক্তব্য দেন খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
অন্যান্যের মধ্যে সাবেক সাংসদ একেএম আলীম উল্লাহ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি চাইথং চৌধুরি, মানিকছড়ির সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি  ম্রাগ্য মারমা, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো: মনির হোসেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরি, জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমএ জব্বার, জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের এডভোকেট আশুতোষ চাকমা, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র শামছুল হক, গুইমারার ইউপি চেয়ারম্যান মেমং মারমা, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী প্রমূখ।
জেলা পরিষদের সদস্য মংশেপ্রু চৌধুরি অপু’র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে  জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে কাউন্সিল অধিবেশনের উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। এসময় স্থানীয়   ও বিভিন্ন উপজেলার  সাংবাদিকরা উপস্হিত ছিলেন।