১৬, জুলাই, ২০২০, বৃহস্পতিবার | | ২৫ জ্বিলকদ ১৪৪১

কালীগঞ্জে জাপার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আপডেট: নভেম্বর ২, ২০১৯

কালীগঞ্জে জাপার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত



আসাদ হোসেন রিফাত,লালমনিরহাটঃ


লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । সম্মেলনে সর্ব সম্মতিক্রমে দুই বছর মেয়াদকালের জন্য ৭১ সদস্য বিশিষ্ট একটি কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়।
শুক্রবার, পহেলা নভেম্বর সন্ধায় উপজেলার বাণীনগর হাই স্কুল মাঠে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, লালমনিরহাট জেলা জাপার সদস্য সচিব মোঃ সেকান্দার আলী। প্রধান বক্তা ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য এসকে খাজা মঈনুদ্দিন। সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লালমনিরহাট পৌর সভা শাখার আহবায়ক এ্যাড. নজরুল ইসলাম । সম্মেলনে সভপতিত্ব করেন কালীগঞ্জ উপজেলা জাপা’র আহবায়ক শাহ সুলতান নাসির উদ্দিন নাহিদ।
সম্মেলনে উপজেলার ৮ টি ইউনিয়নের সভাপতি,সেক্রেটারী, কাউন্সিলর ,ডেলিগেট ও জাপার তৃণমূল নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। সকলের মতামতের ভিত্তিতে গঠিত নতুন কমিটিতে শাহ নুলতান নাসির উদ্দিন নাহিদকে সভাপতি ও মোঃ আকতারুজ্জামানকে সেক্রেটারী করে ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা জাতীয় পার্টির নির্বাহী কমিটি গঠন করা হয়। প্রধান অতিথি নির্বাহী কমিটির পদবী ব্যক্তিগনের নামের তালিকা ঘোষনা করেন ।
সম্মেলনে বক্তারা সরকারের সমালোচনা করে বক্তব্য রাখেন। নবনির্বাচিত সভাপতি শাহ সুলতান নাসির উদ্দিন নাহিদ বলেন, আমাদের এখানে চলছে মঙ্গার কার্ত্তিক মাস, আর রাজধানী ঢাকায় চলছে ক্যাসিনোর চাষ। গ্রামের মানুষ ক্যাসিনো কি, তা বুঝেই না। ক্যাসিনো হচ্ছে তথ্য প্রযুক্তিবিশ্বের অত্যাধুনিক মদ-নারী-জুয়ার আসর। যেখানে শত কোটি টাকার খেলা হয়। মনোরঞ্জনের জন্য সুন্দরী নারীদের ব্যবহার করা হয়।
সরকারের শুদ্ধি অভিযানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেন নেতৃবৃন্দরা। পাশাপাশি মাদক,দুর্নীতি বিরোধী অভিযান অব্যাহত রাখার জন্য সরকারের প্রতি আহবান জানান।
পরে,এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।