২, এপ্রিল, ২০২০, বৃহস্পতিবার | | ৮ শা'বান ১৪৪১

দুমকিতে সড়ক দূর্ঘটনায় অহত-১০

আপডেট: নভেম্বর ৪, ২০১৯

দুমকিতে সড়ক দূর্ঘটনায় অহত-১০


সোহাগ হোসেন দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে সড়ক দূর্ঘটনায় অন্তত ১০ যাত্রী অহত হয়েছে। গতকাল সোমবার (৪ নভেম্বর) সকাল ৯ টায় দুমকি বাউফল সড়কে উপজেলা পরিষদ সংলগ্ন এলাকায় দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, বাউফল থেকে ঢাকাগামী বেপারী পরিবহনটি উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে যাত্রী বাহী অটোবাইকে পেছন থেকে ধাক্কা দিলে দূর্ঘটনাটি ঘটে। অটোবাইকটি উল্টে দুমরে মুচরে যায়। এতে অবদুল মজিদ (৫৫), অবুল বসার (২৪), মো. বাবুল (৩৫), মো. সৈয়দ আলী (১৯), সোহাগ (২৫) সহ অন্তত-১০ অটো যাত্রী আহত হয়েছে। আহতদের দ্রæত দুমকি উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

উপজেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাজ্জদুর রহমান জানান, গুরুতর আহত অবদুল মজিদ (৫৫), অবুল বসার (২৪), মো. বাবুল (৩৫), মো. সৈয়দ আলী (১৯), সোহাগ (২৫) সহ ৫জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়েছে। অপর ৫ জন আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে বেপারী পরিবহন ও চালক মো. রিপন সহ আটক করা হয়েছে আইনগত পদক্ষেপ নেয়া হবে।