১৩, ডিসেম্বর, ২০১৯, শুক্রবার | | ১৫ রবিউস সানি ১৪৪১

নারায়ণগঞ্জ আড়াইহাজারে ইমামের গোপনাঙ্গ কর্তন করলেন স্ত্রী

আপডেট: নভেম্বর ৪, ২০১৯

নারায়ণগঞ্জ আড়াইহাজারে ইমামের গোপনাঙ্গ কর্তন করলেন স্ত্রী

স্টাফ রিপোর্টার:
নারায়ণগঞ্জ আড়াইহাজারে পরকীয়া সম্পর্কের জেরে এক মসজিদের ইমামের গোপনাঙ্গ কর্তনের অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় আহত ইমামকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৪ নভেম্বর) ভোররাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের নৈকাহন এলাকায় এ ঘটনা ঘটে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

আহত আমজাদ হোসেন মনির (৪৫) উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া বুরুমদীপাড়া গ্রামের মৃত সাদেকুর রহমানের ছেলে। সে আড়াইহাজার বাজারের পিংকী সুপার মার্কেটের পাশের একটি মসজিদে ইমাম হিসেবে কর্মরত।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ইমাম আমজাদ হোসেন স্থানীয় এক নারীর সাথে অবৈধ সম্পর্কের ঘটনাকে কেন্দ্র করে স্ত্রী সনিয়া আক্তারের সাথে দীর্ঘদিন যাবৎ পারিবারিক কলহ চলে আসছিল। এ নিয়ে সোমবার রাতেও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে ভোররাতে স্ত্রী ছনিয়া আক্তার ধারালো ব্লেড দিয়ে স্বামী আমজাদ হোসেনের গোপনাঙ্গ কর্তন করে পালিয়ে যায়।

ঐ সময় তার চিৎকারে বাড়ি ও প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থার অবনতি ঘটে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্ত্রী সনিয়া আক্তারের ভাই কাউসার জানান, তার দুলাভাই আমজাদ হোসেন আড়াইহাজার বাজারে পিংকী সুপার মার্কেটের এক দর্জির দোকানের নারী কর্মচারীর সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। তাদের দুজনকে বাসায় অনৈতিক অবস্থায় দেখার পর স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ নিয়ে ইমাম আমজাদ হোসেন তার বোন ছনিয়া আক্তারের উপর শারিরীক নির্যাতন চালাতো বলে জানান। তাদের সংসারে দ্বীন ইয়ামিন (৮), ফারিয়া আক্তার (৬) ও বায়েজিদ (৩) নামে ২ ছেলে ও ১ কন্যা সন্তান রয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, এ ব্যাপারে আমাদের কাছে লিখিত কোনো অভিযোগ আসে নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।