২৭, নভেম্বর, ২০২০, শুক্রবার | | ১১ রবিউস সানি ১৪৪২

ভারতে পাচারকারী দলের নেতা রেজাউলকে গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ

আপডেট: নভেম্বর ১০, ২০১৯

ভারতে পাচারকারী দলের নেতা রেজাউলকে গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ


চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় ভারতে পাচারকারী দলের নেতা রেজাউল ইসলাম (৫৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। আসামী রেজাউল ইসলাম শার্শা থানার টেংরালী গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।
আজ রবিবার (১০ নভেম্বর) সন্ধ্যা পনে ৬ টার দিকে চৌগাছা থানার ওসি (তদন্ত) উত্তম কুমার টেংরালী থেকে আসামী রেজাউল ইসলামকে গ্রেফতার করেন। থানা সূত্রে জানা যায় আসামী রেজাউল বাংলাদেশ থেকে অবৈধ ভাবে ভারতে পাচারকারী দলের নেতা। সে তার এলাকায় পাচারকারীদের গডফাদার বলে পরিচিত। কিন্তু বিভিন্নভাবে উপরমহলের সাথে যোগাযোগ থাকায় সে ধরা ছোয়ার বাইরে থাকে। সাম্প্রতিক মাশিলা বিজিবি ক্যাম্পের পক্ষ থেকে রেজাউলের বিরুদ্ধে মানব পাচার প্রতিরোধ আইনে চৌগাছা থানায় গত ৮ নভেম্বর মামলা করা হয়।
চৌগাছা থানার ওসি (তদন্ত) উত্তম কুমার আসামী রেজাউলকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন উক্ত আসামী চৌগাছা থানার মামলা নং ৯(১১)১৯ধারা মানব পাচার প্রতিরোধ ও দমন আইনের ৭/৮ ধারা এর পলাতক আসামী । তাকে ধরার জন্য আজ দুপুর থেকে শার্শা থানার গোড়পাড়া থেকে পুলিশ নিয়ে টেংরালী আসামীর নিজ গ্রামে গোপনীয়তার সাথে বসে থাকি। অবশেষে তাকে সন্ধ্যার সময় আটক করতে সক্ষম হই।