১৩, জুলাই, ২০২০, সোমবার | | ২২ জ্বিলকদ ১৪৪১

নজরুল বিশ্ববিদ্যালয়ে ডিবিবিএল এর ব্যাংকিং বুথ চালু

আপডেট: নভেম্বর ১১, ২০১৯

নজরুল বিশ্ববিদ্যালয়ে ডিবিবিএল এর ব্যাংকিং বুথ চালু

মোঃ হুমায়ুন কবির টুটুল, ত্রিশাল প্রতিনিধি :নজরুল বিশ্ববিদ্যালয়ে ডাচ-বাংলা ব্যাংকের ময়মনসিংহ অঞ্চলের ২১তম ফাস্ট ট্র্যাক শাখার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

সোমবার দুপুরে ফিতা কাটার মধ্যদিয়ে নতুন এই শাখার কার্যক্রম শুরু হয়।

ডাচ-বাংলা ব্যাংকের নতুন এই শাখায় হিসাব খোলা, টাকা জমাসহ এটিএম ব্যুথের মাধ্যমে টাকা উত্তোলণ করা যাবে। এছাড়াও বিভিন্ন অভিযোগ ও সমস্যার সমাধানও দেয়া হবে এই শাখা থেকে। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত এই সেবা দেয়া হবে বলে জানান ব্যাংক কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর বলেন- বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তাসহ সকলের অর্থনৈতিক লেনদেন সহজ করার স্বার্থে এই কার্যক্রম। ব্যাংক কর্তৃপক্ষ আমাদের সঙ্গে আন্তরিকতার সম্পর্ক বজায় রাখবে সেটিই প্রত্যাশা। ডাচ-বাংলা ব্যাংকের আঞ্চলিক ম্যানেজার মো. আনোয়ার উদ্দিন খান মাহমুদ বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বলেন সকলে আমাদের সহযোগিতা করলে ভালো ভাবে আমরা সেবা প্রদান করতে পারবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. জালাল উদ্দিন, প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, ছাত্র উপদেষ্টা শেখ সুজন আলী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবীরসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তারা।