৬, জুলাই, ২০২০, সোমবার | | ১৫ জ্বিলকদ ১৪৪১

ধামরাইয়ে নান্নার ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আজ

আপডেট: নভেম্বর ১৭, ২০১৯

ধামরাইয়ে নান্নার ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আজ


এম,এ,হাসান ধামরাই (ঢাকা)
আজ রবিবার ( ১৭ নভেম্বর) বিকেল ৪ টার সময় নান্নার ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত পালন।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ।তিনি বক্তৃতাকালে ধামরাইয়ের বিভিন্ন উন্নয়নমুলক কাজের কথা তুলে ধরেন। দেশকে আরো এগিয়ে নিতে তিনি সবাইকে একসাথে কাজ করতে হবে বলে জানান।এসময় আরো উপস্থিত ছিলেন বাইশাকান্দা চেয়ারম্যান বি,এম, মাসুদুর রহমান, নান্নার ইউনিয়ের চেয়ারম্যান আলহাজ্ব আলতাফ হোসেন মোল্লা, নান্নার ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেন,নান্নার ইউনিয়ন আওয়ামী লীগ পরিচালনা কমিটির এর আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান  এছাড়া আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মো জাকির হোসেন, মোরাদ ফেরাজি, মো মোশারফ হোসেন, যুবলীগ সভাপতি আব্দুল হাকিম, ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।
আজকের এই সম্মেলনে সবার উপস্থিতি তে কমিটি গঠন করা হয়। কমিটি গঠন করতে গিয়ে সভাপতি পদপার্থী মোঃ শাহাদাত হোসেন, সভাপতি পদপার্থী লিয়াকত হোসেন,ও সভাপতি পদপার্থী ফরিদ হোসেন এই তিন জন পার্থীর মধ্যে অনেক হাড্ডাহাড্ডি লড়াইয়ের মধ্যে জনাব শাহাদাত হোসেন তিনি জয়যুক্ত হয়েছেন। সবারই অনুপ্রেরনায় বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা বুকে ধারন করে নিজের ও পরিবারের কথা ভুলে গিয়ে নিরলস ভাবে রাজনৈতিক মাঠে থেকে কাজ করেছে এমনি এক ব্যাক্তি আজ নান্নার ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের   সভাপতি হয়েছেন মোঃ শাহাদাত হোসেন অন্যায়ের বিরুদ্ধে কখনও আপোষ করেনি, সে সকল শ্রেণীর মানুষকে নিয়ে এখনো মাঠে আছেন দলকে  ভালোবাসেন বলে দীর্ঘ ৩০ বছর ধরে রাজনীতির সাথে থেকেও কখনো পদ পদবীর আশা করেনি, শুধু বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে যাচ্ছেন। তিনি অন্যায় কারী, অত্যাচারী, চাঁদাবাজদের প্রশ্রয় দেয়নি।বিনিময়ে পেয়েছেন মানুষের বুক ভরা ভালোবাসা। 
মোঃ শাহাদাত হোসেন বলেন সচেতন মহলের মুখ থেকে তার বেশ সুনাম রয়েছে। তিনি সব সময় তার এলাকার মানুষের সুখে দুঃখে এগিয়ে যান। মানুষের সুখে দুঃখে তাদের সেবা করতে পারলে তিনি নিজেকে গর্বিত মনে করেন।