২৯, অক্টোবর, ২০২০, বৃহস্পতিবার | | ১২ রবিউল আউয়াল ১৪৪২

শনিবার ২৩ নভেম্বর ওয়াশিংটনে ফোবানার মিট এন্ড গ্রীট

আপডেট: নভেম্বর ১৮, ২০১৯

শনিবার ২৩ নভেম্বর ওয়াশিংটনে ফোবানার মিট এন্ড গ্রীট


প্রবাসী ডেস্কঃ আগামী ২৩ নভেম্বর শনিবার ওয়াশিংটনে ফোবানার ”মিট এন্ড গ্রীট” অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ওয়াশিংটনে ফোবানা সম্মেলন ২০২১ এর আয়োজক সংগঠন আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটির আয়োজনে অনুষ্ঠিত এই ফোবানার ”মিট এন্ড গ্রীট” অনুষ্ঠানে ফোবানার নব নির্বাচিত কর্মকর্তাবৃন্দ সহ ফোবানার শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ অংশগ্রহন করবেন। 
এছাড়াও সভায় আগামী ২০২০ সালে ডালাসে অনুষ্ঠিতব্য ফোবানা সম্মেলন ২০২০ এর স্বাগতিক কমিটির নেতৃবৃন্দ অংশগ্রহন করবেন। আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটির আয়োজনে অনুষ্ঠিতব্য ফোবানার ”মিট এন্ড গ্রীট” অনুষ্ঠানে বৃহত্তর ওয়াশিংটনের সকল সংগঠন ও নেতৃবন্দকে সাদর আমন্ত্রন জানানো হয়েছে। 
অনুষ্ঠান সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য ফোবানা সম্মেলন ২০২১ এর সভাপতি ইনারা ইসলাম ৫৭১-৪৩৫-৬৭২৮, কনভেনার জি আই রাসেল ২০২-৫৭৭-১৪০০, সদস্য সচিব শিব্বীর আহমেদ ২০২-৭০৫-৭৯০০, প্রধান সমন্বয়ক এজেএম হোসেন ৫৭১-৩৩৭-৭২৭১, উপদেষ্টা ও ফাইন্যান্স এন্ড ফান্ডরেইজ কমিটির চেয়ারম্যান কবির পাটোয়ারী ৩০১-৭৬৮-৬৭০০, প্রচার কমিটির চেয়ারম্যান মীর রফিকুল ইসলাম ২০২-৫৬৯-০৭১৩ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।