২৭, নভেম্বর, ২০২০, শুক্রবার | | ১১ রবিউস সানি ১৪৪২

ফেনী পলিটেকনিক ইন্সটিটিউটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ

আপডেট: নভেম্বর ২১, ২০১৯

ফেনী পলিটেকনিক ইন্সটিটিউটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ


ইমাম হোসেন শাকিল (জেলা প্রতিনিধি, ফেনী):

ফেনী পলিটেকনিক ইনিস্টিটিউটে তুচ্ছ ঘটানাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৬ জন আহত হয়েছে।  ক্লাসরুমের বেঞ্চে বসা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হচ্ছে, ফেনী ফালাহিয়া মাদ্রাসা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মেদ চৌধুরী অপু, পৌর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য সাইদুর সাকিব, ফেনী পলিটেকনিকের ৭ম পর্বের ছাত্র মানিক, ছাত্রলীগ কর্মী তুশিন, হৃদয় ও আরাফাত। তাদের ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট এর শিক্ষার্থীরা জানায়, সিভিল টেকনোলজি ৩য় পর্বের দুজন শিক্ষার্থীর বেঞ্চে বসা নিয়ে ক্লাসে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর আরাফাত ও হৃদয় নামে দুজন শিক্ষার্থী কলেজ থেকে বের হলে নাঈম তার দলবল নিয়ে তাদের ডেকে ইনস্টিটিউট এর সামনে অবস্থিত কফি শপে নিয়ে মারধর করে। পরবর্তীতে আরাফাত ও হৃদয় এ ঘটনা জয়কে অবহিত করে। পরে জয় এবং অপু ঘটনাস্থলে গেলে সেখানে পূর্ব থেকে প্রস্তুত থাকা সশস্ত্র নাঈম গ্রুপ তাদের উপর অতর্কিত হামলা করে।

 আরাফাত ও হৃদয়কে মারধরের সংবাদ পেয়ে তারা ফেনী পলিটেকনিক এর সামনে গেলে নাঈম ও তার সঙ্গীয় লোকজন তাদের অতর্কিত হামলা করে। এতে তাদের বেশ কয়েকজন আহত হয়। তার মধ্যে তোফায়েল আহমেদ অপুর অবস্থা আশংকাজনক।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, ঘটনার পর ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। জিজ্ঞাসাবাদের জন্য নাঈমসহ দুই গ্রুপের চারজনকে থানায় আনা হয়েছে।