২৮, জানুয়ারী, ২০২০, মঙ্গলবার | | ২ জমাদিউস সানি ১৪৪১

জয়পুরহাটে কমিউনিস্ট পার্টি’র পদযাত্রা, সমাবেশ

আপডেট: ডিসেম্বর ১, ২০১৯

জয়পুরহাটে কমিউনিস্ট পার্টি’র পদযাত্রা, সমাবেশ



জয়পুরহাট প্রতিনিধি ::


জামালপুরে কমিউনিষ্ট পার্টির (সিপিবি) সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মঞ্জুরুল আহসান খান, কেন্দ্রীয় ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক অনিক রায়, শেরপুরে পদযাত্রায় পুলিশের হামলা , গ্রেফতারের প্রতিবাদ সহ বিভিন্ন দাবিতে জয়পুরহাটে পদযাত্রা করেছে জেলা কমিউনিস্ট পার্টি (সিপিবি)।


শনিবার (৩০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় বেসরকারি মহিলা ডিগ্রী কলেজের (বাস স্টেন্ড) সামনে থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের জিরো পয়েন্ট এলাকায় এসে সমাবেশ করেন বাম দলটি। তারা শহরের প্রায় ২ কিলোমিটার রাস্তা পদযাত্রা করে।

পদযাত্রা শেষে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা সিপিবি’র সাধারন সম্পাদক এম এ রশিদ, সাবেক সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি, জেলা ছাত্র ইউনিয়নের আহবায়ক রিফাত আমিন রিয়ন প্রমুখ।

সমাবেশে সিপিবি সাধারণ সম্পাদক বলেন, জামালপুর সহ সারাদেশে সরকারের ক্যাডার বাহিনী যেভাবে হামলা চালাচ্ছে তাদেখে মনে হচ্ছে দেশে স্বৈরশাসন চলছে। তিনি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। হাটে হাটে ক্রয় কেন্দ্র খুলে সরাসরি কৃষকদের থেকে ধান কেনার জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।

সমাবেশে ছাত্র ইউনিয়ন আহবায়ক রিফাত আমিন রিয়ন বলেন, জামালপুরের হামলার প্রতিবাদ করতে ঢাকায় যখন বিক্ষোভ মিছিল বের করা হয় ঠিক তখন সন্ত্রাসী ছাত্রলীগ মিছিলে অতর্ক্তিত হামলা চালায় এতে সেখানে গুরুত্বর আহত হন কেন্দ্রীয় ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক অনিক রায়। সন্ত্রাসী ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা জানান।