২৫, অক্টোবর, ২০২০, রোববার | | ৮ রবিউল আউয়াল ১৪৪২

কৃষকের সঙ্গে বেইমানি করতে পারবোনা- এমপি শিবলী সাদিক

আপডেট: ডিসেম্বর ১, ২০১৯

কৃষকের সঙ্গে বেইমানি করতে পারবোনা- এমপি শিবলী সাদিক

জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
কৃষকের সঙ্গে বেইমানি করতে পারবোনা, বিরামপুর উপজেলায় ১ কোটি ১২ লক্ষ টাকা কৃষকদের মাঝে ভুত্বকি দেওয়া হয়েছে। কৃষকরা যেন তাঁদের ধান সরকারি গুদামে সঠিক ও সুন্দর ভাবে দিতে পারেন এব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে যথাযথ ব্যাবস্থা নেওয়ারও আহবান জানান দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি। 
দিনাজপুরের বিরামপুরে অভ্যন্তরীণ আমন ধান সংগ্রহ ২০১৯/২০ মৌসুমের আওতায় কৃষক নির্বাচন উপলক্ষ্যে উন্মুক্ত লটারী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমানের সভাপতিত্বে, প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। 
রবিবার (১ ডিসেম্বর) দুপুর ২ ঘটিকায় উপজেলা পরিষদের অডিটরিয়ামে উপজেলা খাদ্যশস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খাইরুল আলম রাজু, পৌর মেয়র লিয়াকত আলি সরকার টুটুল, উপজেলা ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা নিকছন চন্দ্র পাল, খাদ্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রায়হান কবীর প্রমূখ।
এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন হতে আগত কৃষকগণ ও সুধীজন প্রমুখ উপস্থিত ছিলেন।  উপজেলার সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভার ১ হাজার ৮’শ ৮৮ জন উপকার ভোগির মধ্যে উন্মুক্ত লটারী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।