১৪, আগস্ট, ২০২০, শুক্রবার | | ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

ঝালকাঠিতে রাতের আধাঁরে ৫ কোটি টাকার ব্যাবসায়ি প্রতিষ্ঠান দলীয় ব্যানারে জবর দখলের অভিযোগ

আপডেট: ডিসেম্বর ২, ২০১৯

ঝালকাঠিতে রাতের আধাঁরে ৫ কোটি টাকার ব্যাবসায়ি প্রতিষ্ঠান দলীয় ব্যানারে জবর দখলের অভিযোগ


ঝালকাঠি প্রতিনিধি:: ঝালকাঠি পৌরসভা কাপুরিয়া পট্টির এক ব্যাবসায়ির দোকানসহ ঠিকাদারী মালামাল দখলের অভিযোগ পাওয়া গেছে। ওই জমি দখল নেয়ার জন্য গতকাল রোববার রাত আনুমানিক দেড়টার দিকে শহরের বিশিষ্ট ব্যাবসায়ি ও শিল্পপতি চেম্বারের সভাপতি,জেলা পরিষদের সদস্য মো.সালাহউদ্দিন সালেহ ৫০-৬০ জনের এক সন্ত্রাসী বাহিনীসহ ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামীলীগের নেতা কর্মীদের নিয়ে জালাল খানের দোকান জবর দখল করার জন্য হামলা চালায় বলে অভিযোগ করেন জালাল খান।
 তিনি আরো জানান যে, আমার কোটি টাকার সম্পত্তি ও ঠিকাদারী প্রষ্ঠিানের মেশিনসহ প্রায় নগদ টাকা লুটপাট করে নিয়েছে সন্ত্রাসীরা। 
ঘটনার সময় তার পরিবারের আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসেনি সন্ত্রাসী গ্রুপটির ভয়ে। ঝালকাঠিতে এ ধরনের ফ্লিমী স্টাইলে জবর দখল হয়নি।
 আমি ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ কে জানালে সেও আমার ঘটনার সময় ফোন রিসিভ করেনি।
এঘটনায় ঝালকাঠি কাপুরিয়া পট্টির সাধারন ব্যাবসায়ীরা রয়েছে আতংকে আবার অনেকে সারাদিনেও খোলেনি দোকানপাট।ভুক্তভোগী জালাল খান আরো বলেন, আমার তপছিল বর্নিত সম্পত্তি জে,এল ১৩০ নং ঝালকাঠি মৌজার এস,এ ৫৭৪ নং খাতিয়ানের হাল ৫৪১/৫৪৪ নং দাগের মোট ৫৬ সহ¯্রাংশ সম্পত্তি বর্তমান হাল ৫৪৪ নং দাগের পূর্বাংশ হইতে ৯.২৫ সহ¯্রাংশ সম্পত্তি আমাদেরকে ১৪/০৪/৫৭ ইং সালে নিলাম হয় ও বিগত ৫/০১/৫৯ ইং সালে দখলে থাকায় ঝালকাঠি সদর সিনিয়র সহকারী জজ নিত্যনন্দ সরকার এ ডিগ্রি মঞ্জুর করেন। উক্ত মামলায় বাদী আমার পিতা ছত্তার খান ও বিবাদী পক্ষ ছিলো মাজাহারুল ইসলাম গং।
এ সময় আমার জান নিয়ে পালিয়ে এসেছি,বর্তমানে আমার জীবনের নিরাপত্তা নেই। আমার বাসার সামনে সালেক মিয়ার গুন্ডা বাহিনী আজ সোমবার সকাল থেকে আনাগোনা দিচ্ছে। 
অপরদিকে চেম্বারের সভাপতি,জেলা পরিষদের সদস্য ও আওয়ামীলীগের সহ সভাপতি মো.সালাহউদ্দিন সালেহ বলেন,আমি এই জমির খাজনা,কারেন্ট বিল,পানির বিল ২০১২ সাল থেকে পরিশোধ করে আসছি। এখানে মোট জমির পরিমান ৫৬ সহ¯্রাংশ এই জমি সুলতান হোসেন গং এর কাছে থেকে ক্রয় করিয়াছি। আমি ক্রয় সূত্রে এই জমির মালিক। জালাল খান একটি ভূয়া ডিগ্রি বানিয়ে দীর্ঘদিন থেকে এখানে দখল করে রেখেছিলো। তাই গতকাল রাতে পালিয়ে গিয়েছে।