১৮, এপ্রিল, ২০২১, রোববার | | ৬ রমজান ১৪৪২

তালতলী উপজেলার সানাউল্লাহ কে বাঁচাতে চান তার পরিবার

আপডেট: ডিসেম্বর ৭, ২০১৯

তালতলী উপজেলার সানাউল্লাহ কে বাঁচাতে চান তার পরিবার

মাসুম বিল্লাহ জাফর বরগুনা জেলা প্রতিনিধি     
আপনাদের একটু সাহায্যর জন্য আমার ছেলের জীবন বাঁচতে পারে। এমন সুচিকিৎসার জন্য এভাবেই আর্থিক সাহায্যের জন্য আবেদন করেন  সকলের দুয়ারে দুয়ারে দিনমজুর বাবা মোঃ রিয়াজ।
তিনি বলেন গত দুই মাস আগে আমার একটি ছেলে সন্তান জন্মগ্রহণ করেন। কিন্তু জন্মগতভাবেই টিউমার হয়। কিন্তু  এ চিকিৎসায়   খুবই ব্যয়বহুল।  সম্পুর্ন   চিকিৎসায় করতে আমার ১থেকে ২ লাখ টাকা  লাগবে  বলে চিকিৎসায় জানিয়েছে।  এত টাকা আমার মত গরিব  অসহয় পখেয় সম্বব ছিলো না বলেই চিকিৎসায় না করিয়েই চলে আসছি তিনি ৩০০০০ হাজার টাকা ব্যায় করছেন বলেন তার বাবা।
 এখন আমার ছেলে সানাউল্লা কে দুই মাস চিকিৎসার জন্য আমাকে সাহায্য সহযোগিতা করলে আমার ছেলের চিকিৎসা করা সম্ভব হবে নয়তো অর্থাভাবে চিকিৎসা ছাড়াই আমার ছেলে সানাউল্লাহ  মৃত্যুবরণ করতে হবে।
 রিয়াদ শরীফ এর গ্রামের বাড়ি বরগুনা জেলার তালতলী উপজেলা মনসাতলী গ্রামে তাকে সাহায্য পাঠানোর ঠিকানা সাহায্য পাঠাবার তার বাবার মোবাইল নম্বর 01775361933
 এ বিষয়ে বরগুনা জেলা প্রশাসক মোঃ মোস্তাকিম বিল্লাহ বলেন আমি তালতলী উপজেলা নির্বাহী অফিসার কে নির্দেশ দেওয়া হয়েছে। তাই আজ সকালে ভুক্তভোগীদের বাড়িতে গিয়ে দেখে এসেছে তাই তারা। কি অর্থ সাহায্য করবেন এখন পর্যন্ত পাওয়া যায়নি বলেন তার পরিবার।