২৮, নভেম্বর, ২০২০, শনিবার | | ১২ রবিউস সানি ১৪৪২

বিরামপুরে পবন কুন্ডু স্মৃতি সংঘ আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

আপডেট: ডিসেম্বর ৮, ২০১৯

বিরামপুরে পবন কুন্ডু স্মৃতি সংঘ আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

জাকিরুল ইসলাম বিরামপুর দিনাজপুর প্রতিনিধি:
“দানের মধ্যে সেরা দান স্বেচ্ছায় রক্ত দান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে “স্বাধীনতার ৪৮ বছর” মহান বিজয় দিবস-২০১৯ উপলক্ষে পবন কুন্ডু স্মৃতি সংঘের আয়োজনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন।
রবিবার (৮ ডিসেম্বর) উপজেলার ঢাকামোড়ে অগ্রনী ব্যাংকের দ্বিতীয় তলায় পবন কুন্ডু স্মৃতি সংঘের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মৃতঞ্জয় কুন্ডু স্বদেশ এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে এ কর্মসূচির উদ্ভোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. খাইরুল আলম রাজু।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের জন্য রক্ত দিয়েছেন। ৩০ লাখ মানুষ এ দেশের জন্য রক্ত দিয়েছেন। ছাত্রলীগও সেই ইতিহাসকে ধারণ করে বিভিন্ন কল্যাণমূলক কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, আজকে রক্ত দেয়ার মাধ্যমে একটি ত্যাগের মানসিকতা গড়ে উঠবে। ছাত্রলীগকে আদর্শবান হতে হবে। মাদক থেকে দূরে থাকতে হবে। শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার জন্য সোনার মানুষ হতে হবে।
রেড ক্রিসেন্ট ব্লাড ব্যাংক দিনাজপুর এর সহযোগিতায় দিনব্যাপী এই কর্মসূচিতে ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম, মহিলা ভাইস-চেয়ারম্যান উম্মে কুলছুম বানু, উপজেলা আ.লীগের সহ-সভাপতি দিলীপ কুমার কুন্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন, উপজেলা আ.লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগ এবং ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।