৬, আগস্ট, ২০২০, বৃহস্পতিবার | | ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

মির্জাপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন

আপডেট: ডিসেম্বর ১০, ২০১৯

মির্জাপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন


রাজু আহমেদ(মির্জাপুর,প্রতিনিধি) টাঙ্গাইলের মির্জাপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন, শিক্ষার্থী সমাবেশ ও আলোচনা  হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মালেক। 

সকাল সাড়ে দশটা থেকে সাড়ে এগারোটা পর্যন্ত উপজেলা পরিষদ চত্বরে স্কুল কলেজের শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধির অংশ গ্রহনে ঘন্টাব্যাপী মানববন্ধন হয়। 

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে শিক্ষার্থী সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

মির্জাপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মো.মিয়াজ উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মালেক, মির্জাপুর প্রেসক্লাব সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, স্থানীয় জনকন্ঠ প্রতিনিধি নিরঞ্জন পাল, মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য গোলাম ফারুক সিদ্দিকী, দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খোরশেদ আলম, মহেড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাদশা মিয়া ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি রাজাবাড়ি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মফিজুর রহমান স্বপন প্রমুখ।