২৫, জানুয়ারী, ২০২০, শনিবার | | ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আশিকুর রহমান মুক্তিযুদ্ধের অন্যতম অধিনায়ক খন্দকার আবদুল বাতেনের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ ও দোয়া মাহফিল চৌগাছা রিপোর্টার্স ক্লাবের নব নির্বাচিতদের শপথ নদীকে তার আপন গতিতে চলার দিক-নির্দেশনা দিলেন নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান বোধনের আয়োজনে "চট্টগ্রাম গণহত্যা দিবস"-এর অনুষ্ঠান কুমিল্লার দেবিদ্বারে ২১০জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে হাকিম ভুইয়া স্মৃতি মেধা বৃত্তি`র সনদ ও পুরুস্কার বিতরণ বগুড়া সদরে দিনদুপুরে হত্যাকান্ড ! যুবলীগ নেতা গ্রেফতার নক্ষত্র ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের পুরস্কার প্রদান

চৌগাছায় সরকারিভাবে ধান ক্রয়ে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ১০, ২০১৯

চৌগাছায় সরকারিভাবে ধান ক্রয়ে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত


চৌগাছা প্রতিনিধি
: যশোরের চৌগাছায় আমন ধান ক্রয়ে উন্মুক্ত লটারি অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (১ ডিসেম্বর) বেলা ১০টায় উপজেলা পরিষদ হলরুমে এই লটারি কার্যক্রম সম্পন্ন হয়। উপজেলার ১১ ইউনিয়ন এবং ১টি পৌরসভার ১৮ হাজার ৭৪৩ জন কৃষকের মধ্যে ১৮৬৮ জন কৃষক বাছাই করা হবে।
লটারি অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন সহাকারী কমিশনার (ভুমি) নারায়ণ চন্দ্র পাল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জগদীশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, স্বরূপদহ ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, উপজেলা কৃষি অফিসার রইচ উদ্দিন, উপজেলা খাদ্য কর্মকর্তা জাফর ইকবাল লিটন, খাদ্যগুদাম কর্মকর্তা পলাশ আহমেদ, উপ-সহকারি কৃষি কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ ও সাধারণ কৃষকরা।


আরও পড়ুন