২৫, জানুয়ারী, ২০২০, শনিবার | | ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আশিকুর রহমান মুক্তিযুদ্ধের অন্যতম অধিনায়ক খন্দকার আবদুল বাতেনের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ ও দোয়া মাহফিল চৌগাছা রিপোর্টার্স ক্লাবের নব নির্বাচিতদের শপথ নদীকে তার আপন গতিতে চলার দিক-নির্দেশনা দিলেন নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান বোধনের আয়োজনে "চট্টগ্রাম গণহত্যা দিবস"-এর অনুষ্ঠান কুমিল্লার দেবিদ্বারে ২১০জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে হাকিম ভুইয়া স্মৃতি মেধা বৃত্তি`র সনদ ও পুরুস্কার বিতরণ বগুড়া সদরে দিনদুপুরে হত্যাকান্ড ! যুবলীগ নেতা গ্রেফতার নক্ষত্র ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের পুরস্কার প্রদান

শিবচরে বাংলাদেশ আওয়ামী লীগ শিবচর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে

আপডেট: ডিসেম্বর ১২, ২০১৯

শিবচরে বাংলাদেশ আওয়ামী লীগ শিবচর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে

শিবচর উপজেলা প্রতিনিধিঃ-রবিন দাসঃ- 
আজ পৌর অডিটোরিয়ামে তোফাজ্জল হোসেন (তোতা) খান এর সঞ্চালনায় জাতীয় সংগীত পরিবেশনা ও দলীয় পতাকা উত্তোলন মধ্য দিয়ে শুরু হয় এ সম্মেলন। সম্মেলনে  তোফাজ্জেল হোসেন খান (তোতা) কে সভাপতি ও শংকর ঘোষ কে সাধারণ সম্পাদক করে পৌর আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন (এমপি) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয় মাননীয় উপমন্ত্রী ও আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক  ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল (এমপি)। 
এছাড়াও সম্মেলনে মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি জনাব শাহাবুদ্দিন মোল্লা ,সিনিয়র সহ-সভাপতি মুনীর চৌধুরী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে , শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব সামসুদ্দিন খান, শিবচর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব ডা :সেলিম মিয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য মোসলেম উদ্দিন খান সহ স্থানীয় নেতা কর্মী উপস্থিত ছিলেন।


আরও পড়ুন