১৬, জুলাই, ২০২০, বৃহস্পতিবার | | ২৫ জ্বিলকদ ১৪৪১

লালমনিরহাটে বধ্যভূমিতে শ্রদ্ধা নিবেদন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী!

আপডেট: ডিসেম্বর ১৫, ২০১৯

লালমনিরহাটে বধ্যভূমিতে শ্রদ্ধা নিবেদন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী!


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ
১৫ই ডিসেম্বর বিকেলে লালমনিরহাটের ভোটমারী বধ্যভূমিতে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও পুষ্পমাল্য অর্পণ করেন সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম পি।
পরে সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.রবিউল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন মন্ত্রী।বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে মদাতী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের এসময় বক্তব্য দেন।কমিউনিটি পুলিশিং কমিটির উপজেলা সভাপতি মিজানুর রহমানের সঞ্চালনায় শহিদদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা মাওলানা আব্দুল মান্নান।
নুরুজ্জামান আহমেদ বলেন,বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ির দেশ নয়।বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে  প্রধানমন্ত্রী নিরলস কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের জন্য যা করেছে বঙ্গবন্ধুর পরে আর কোন সরকার তাঁদের  জন্য কিছুই করেনি উল্লেখ করে মন্ত্রী বলেন,মুক্তিযোদ্ধাদের ত্যাগ অপরিসীম যা জাতি কোনোদিনও অস্বীকার করতে পারবে না।
মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস কেউ যাতে বিকৃত করতে না পারে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহবান জানান সমাজ কল্যাণ মন্ত্রী।এর আগে দুপুরে মনিরাবাদ জামে মসজিদের  ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন মন্ত্রী।