৩০, নভেম্বর, ২০২০, সোমবার | | ১৪ রবিউস সানি ১৪৪২

বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

আপডেট: ডিসেম্বর ১৭, ২০১৯

বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

জাকিরুল ইসলাম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের বিরামপুরে যথাযোগ্য মর্যাদায় উপজেলার সর্বস্তরের জনসাধারণের অংশগ্রহণে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।
সোমবার সকাল ৮ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে আনসার মাঠে বিজয় দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।
অনুষ্ঠানে ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধার সাথে স্মরণ করে নিরবতা পালন, পায়রা অবমুক্ত, জাতীয় সংগীতের সুরে সুরে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও বিভিন্ন স্কুল-কলেজের ছাত্রছাত্রীদের শারীরিক কসরত প্রদর্শনী করা হয়।
এছাড়াও স্বাধীনতা যুদ্ধে অবদান রাখার জন্য বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমানের সভাপতিত্বে, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক খাইরুল আলম রাজু, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, সহকারী পুলিশ সুপার মিথুন সরকার, ওসি মনিরুজ্জামান, ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ড. সিরাজুল ইসলাম, উপজেলা প্রশাসন, ইউপি চেয়ারম্যানবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের  নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সুশীল সমাজের প্রতিনিধি ও গণমাধ্যমকর্মীগণ প্রমুখ উপস্থিত ছিলেন।
আলোচনাসভা শেষে ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।