১৪, আগস্ট, ২০২০, শুক্রবার | | ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

নাগরপুরে নোয়াই নদী দখল মুক্ত করতে উচ্ছেদ অভিযান

আপডেট: ডিসেম্বর ২৩, ২০১৯

নাগরপুরে নোয়াই নদী দখল মুক্ত করতে উচ্ছেদ অভিযান

মোঃ তোফাজ্জল হোসেন তুহিন, নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি: টাংগাইলের নাগরপুরে নোয়াই নদীর অবৈধ দখল মুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছেন নাগরপুর উপজেলা প্রশাসন।

মাননীয় প্রধানমন্ত্রীর সদয় নির্দেশনার প্রেক্ষিতে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের “ ৬৪ জেলার অভ্যন্তরস্থ ছোট নদী/ খাল/ জলাশয় পূনঃখনন (১ম পর্যায়) ” শীর্ষক প্রকল্পের আওতায় ২৩ ডিসেম্বর ২০১৯ নদীর অবৈধ দখল উচ্ছেদ অভিযানের অংশ হিসেবে টাংগাইল জেলার নাগরপুর উপজেলার সদর ইউনিয়নের পানান মৌজায় ,১৭০৭ ও ১৭০৬ দাগে নোয়াই নদী অবৈধ দখল মুক্ত করা হয়েছে।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেনীর ম্যাজিস্ট্রেট সৈয়দ ফয়েজুল ইসলামের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযানের সময় আরও উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপ বিভাগীয় প্রকৌশলী (বাপাউবো) টাংগাইল ইমদাদুল হক, সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, নাগরপুর মডেল প্রেসক্লাব ও নাগরপুর প্রেস ইউনিট এর সাংবাদিকবৃন্দ ও অন্যান্য সরকারী কর্মকর্তা-কর্মচারীগণ।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, পর্যায়ক্রমে নাগরপুরের সকল নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদ করে নদী দখল মুক্ত করা হবে। প্রয়োজনে যারা নদী অবৈধ ভাবে দখল করে আছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পরে ভবিষ্যতে অবৈধ স্থাপনা নির্মাণ হতে বিরত থাকার জন্য সতর্কতামুলক সাইনবোর্ড টানিয়ে দেয়া হয়।