১৬, জুলাই, ২০২০, বৃহস্পতিবার | | ২৫ জ্বিলকদ ১৪৪১

মনোনয়ন ফরম জমা দিলেন হেলেনা জাহাঙ্গীর

আপডেট: ডিসেম্বর ২৮, ২০১৯

মনোনয়ন ফরম জমা দিলেন হেলেনা জাহাঙ্গীর

ফয়েজ আহাম্মেদ, বিশেষ প্রতিনিধি::  

আসন্ন সিটি নির্বাচনে মেয়র পদে দলীয় ফরম সংগ্রহের দুইদিন পর তা জমা দিয়েছেন এফবিসিসিআই ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর। শুক্রবার (২৭ডিসেম্বর) সকালে বিপুল সংখ্যক নেতা-কর্মী এবং জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি দলের বিশাল গাড়ী বহর নিয়ে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে দলের উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার কাছে এ মনোনয়ন পত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা শেষে হেলেনা জাহাঙ্গীর বলেন, এই শহরের অনেকেই আমাকে মেয়র হিসাবে চাচ্ছে। তাঁরা নানা রকমের প্রচারণায় আছে। ঢাকা শহরে তাঁরা আমার মনোনয়ন চেয়ে একরকম লড়াই সংগ্রাম করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁরা জানান দিচ্ছে, দেশের প্রধানমন্ত্রী নারী, স্পীকার নারী— তবে ঢাকার মেয়র হিসাবে কেন নয় সিস্টার হেলেন ? সত্যি বলছি আমার ভালই লেগেছে যে, তাঁরা আমাকে দায়িত্বশীল পদে প্রত্যাশা করছে। কিন্তু বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সত্যিই কি আমি সে রকম সত্তা? একজন বিশ্বমানের নেত্রী জননেত্রী শেখ হাসিনার সৈনিক হতে পারাটা খুব কঠিন কাজ। আমি নেহাত সাধারণ মানুষ।

তবে এই দেশেই আইন ও সালিশ কেন্দ্রের কর্ণধার হামিদা হোসেন এর কাছ হতে যেদিন সিস্টার হেলেন হিসাবে সমাজকর্মী হয়ে সম্মাননা নিয়েছিলাম, সেদিন হতেই আমি দেশের কল্যাণে কাজ করে যাবো বলে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছিলাম।