১৩, জুলাই, ২০২০, সোমবার | | ২২ জ্বিলকদ ১৪৪১

বাগেরহাটে মোবাইল চোর চক্রের ৯ সদস্য আটক

আপডেট: ডিসেম্বর ২৯, ২০১৯

বাগেরহাটে মোবাইল চোর চক্রের ৯ সদস্য আটক

মোঃ সাব্বির শাওন, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে মোবাইল চোর চক্রের ৯ সদস্যকে আটক করেছে বাগেরহাট জেলা পুলিশ। শনিবার সকালে বাগেরহাট পুলিশ সুপারের কার্য্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়।
তিনি বলেন,দীর্ঘদিন ধরে এই চোর চক্রের সদস্যরা বাগেরহাটের বিভিন্ন উপজেলায় মোবাইল চুরি করে আসছিল। এমতাবস্থায় গত কয়েকদিন ধরে পুলিশের বিশেষ অভিযানের মাধ্যমে জেলার বিভিন্ন উপজেলা থেকে বাগেরহাট মডেল থানার ওসি (তদন্ত) ফকির পান্নু মিয়ার নেতৃত্বে এদের কে আটক করা হয়। আটকৃতরা হলেন, মৃত আ: মান্নান মাঝির ছেলে মো: শহিদুল মাঝি(২৯), হান্নান শেখের ছেলে নাইম হাসান(২৪), রফিকুল ইসলামের ছেলে মো: জুয়েল(২৪),মৃত সোহরাব মোল্লার ছেলে তুফান মোল্লা(২২), দেলোয়ার শেখের ছেলে মো: রাকিবুল ইসলাম(১৯) ,মাহাতাব শেখের ছেলে মো: বাদল শেখ(২৪), লিটন হাওলাদারের ছেলে মাসুদ রানা(২৩), মৃত খালেক দাইয়ের ছেলে মনিরুল ইসলাম মানিক(২৮), আসলাম শেখের ছেলে সুমন শেখ (হাতেম চোরা) (২০) । এছাড়া চোর সদস্যদের কাছ থেকে ১৭টি মোবাইল, ১ টি ইজিবাইক,২ টি ব্যাটারি চালিত ভ্যান, ১টি বাইসাইকেল উদ্ধার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে বিভিন্ন জায়গায় চুরির কথা স্বীকার করেছেন আটকরা। এদের মধ্যে শুধু তুফান মোল্লা ৯৫টি চোরাই মুটোফোন বিক্রি করেছে। এই সিন্ডিকেট সব মিলিয়ে দেড় হাজারের বেশি মুঠোফোন বিভিন্ন এলাকা থেকে চুরি করেছে বলে তথ্য পাওয়া গেছে।
পুলিশ সুপার আরও জানান, এই সিন্ডিকেটের প্রায় বিশজন সদস্য রয়েছে। তাদের মধ্যে তিনজন জেল হাজতে আছে। আইনি প্রক্রিয়া শেষে এই ৯জনকেও আদালতে সোপর্দ করা হবে। বাকিদের আটকের চেষ্টা চলছে।