১০, জুলাই, ২০২০, শুক্রবার | | ১৯ জ্বিলকদ ১৪৪১

সৈয়দপুরে সাতপাই স্পোটিং ক্লাবকে বসুন্ধরা কিংস’র পক্ষে থেকে ফুটবল প্রদান

আপডেট: ডিসেম্বর ৩০, ২০১৯

সৈয়দপুরে সাতপাই স্পোটিং ক্লাবকে বসুন্ধরা কিংস’র পক্ষে থেকে ফুটবল প্রদান


রাকিব হাসান,ক্রীড়া প্রতিবেদকঃ আজকের শিশু আগামীদিনের ভবিষ্যৎত। তবে মাদকের কারনে বর্তমান যুব সমাজ ধ্বংসের পথে। এই যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার চর্চার প্রতি নজর দেওয়া হচ্ছে। আমরা জানি মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে এই মাদকের ছোবল থেকে রক্ষা করতে পারে।
*
ঠিক তেমনি মাদক মুক্ত সমাজ গড়তে একাত্মতা ঘোষনা করেছেন বসুন্ধরা কিংস’র সাধারন সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ। তাই তিনি খেলাধুলার প্রতি জোর দিয়িছেন। তাই তো বিভিন্ন সময়ে ক্রিড়া অঙ্গনে বিশেষ নজর দিচ্ছেন তিনি। বিভিন্ন ভাবে তিনি ক্রীড়া জগতের সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।
*
“এসো আমরা খেলা করি মাদক মুক্ত সমাজ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ সোমবার (৩০ ডিসেম্বর) কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে (সাতপাই মুচিরহাট) অবস্থিত সাতপাই স্পোটিং ক্লাবকে বসুন্ধরা কিংস’র পক্ষ থেকে ফুটবল তুলে দেন বসুন্ধরা কিংস সৈয়দপুর উপজেলা শাখার সহ-সভাপতি ফেরদৌস আলম।
*
বসুন্ধরা কিংস’র সাধারন সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ মুঠোফোনে জানান, খেলাধুলার উন্নয়ের মাধ্যমে একটি সুন্দর সমাজ গড়তে চাই। ভাল কাজে অবশ্যই আমাকে পাশে পাবেন। মাদক মুক্ত সমাজ গড়তে আগেও পাশে ছিলাম, এখনো আছি এবং ভবিষ্যৎতেও থাকবো ইনশাআল্লাহ।
*
বসুন্ধরা কিংস সৈয়দপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক মমিনুর রহমান নয়ন জানান, আমাদের এই কমিটির মাধ্যমে গোটা সৈয়দপুরের ক্রীড়া অঙ্গনে ভূমিকা রাখতে চাই। খেলাধুলার পাশাপাশি সামাজিক কাজেও সাধ্যমতো সহযোগীতার হাত বাড়িয়ে দিবো আমরা ।