৩, আগস্ট, ২০২০, সোমবার | | ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

শীতার্ত অসহায় মানুষের শরীরে কম্বল তুলে দিলেন বান্দরবান জেলা কমান্ড্যান্ট সাহাদত হোসেন

আপডেট: ডিসেম্বর ৩১, ২০১৯

শীতার্ত অসহায় মানুষের শরীরে কম্বল তুলে দিলেন বান্দরবান জেলা কমান্ড্যান্ট সাহাদত হোসেন

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাননীয় মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, এনডিসি, পিএসসি, জি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় ও যথাযথ নির্দেশনা মোতাবেক সারা দেশে অসহায়, গরীব, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কর্মসূচী চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় জনাব মো: সামছুল আলম, উপ মহাপরিচালক, আনসার ও ভিডিপি, চট্টগ্রাম ও পার্বত্য রেঞ্জ চট্টগ্রাম মহোদয়ের সার্বিক সহযোগিতায় আজ ৩০ ডিসেম্বর, রোজ সোমবার, বিকাল ৩:০০ ঘটিকায় বান্দরবান জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে গরীব, অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষকে শীতের তীব্রতা থেকে রক্ষা পাওয়ার জন্য কম্বল বিতরণ করা হয়। 
জনাব মো: সাহাদাত হোসেন, বিভিএম, জেলা কমান্ড্যান্ট, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, বান্দরবান পার্বত্য জেলা উক্ত কম্বল সমূহ শীতার্ত মানুষের হাতে তুলে দেন। জেলা কমান্ড্যান্ট তাঁর বক্তব্যে বলেন অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের পাশে দাড়াতে পেরে আমরা আনন্দিত এবং ভবিষ্যতে যেকোন দূর্যোগে মানবতার পাশে দাড়ানোর ক্ষেত্রে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী প্রতিজ্ঞাবদ্ধ। এছাড়াও মো: সাহাদাত হোসেন, বিভিএম, জেলা কমান্ড্যান্ট, বান্দরবান পার্বত্য জেলা তার বক্তব্যে আরো বলেন, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি ও রূপকার, বাঙালির সূর্য সন্তান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এ বাহিনীর প্রতিটি সদস্য সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে কাজ করে যাচ্ছে। বায়ান্নর ভাষা আন্দোলন, ছেষট্টির ছয় দফা, উনসত্তরের গণঅভ্যুত্থান ও একাত্তরের মহান মুক্তিযুদ্ধসহ জাতির সকল ক্রান্তিলগ্নে  বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভূমিকা অনন্য। এসময় তিনি অনুষ্ঠানে উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। 
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব এ এইচ এম সাইফুল্লাহ হাবিব, অধিনায়ক, ২৮ আনসার ব্যাটালিয়ন, সুয়ালক, বান্দরবান। বিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাগণ, জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের সকল স্তরের কর্মকর্তা, কর্মচারীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সম্মানিত সদস্যবৃন্দ।