১৮, সেপ্টেম্বর, ২০২০, শুক্রবার | | ৩০ মুহররম ১৪৪২

কালীগঞ্জে কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা নূর আলী বিশ্বাস মৃত্যু রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

আপডেট: জানুয়ারি ৪, ২০২০

কালীগঞ্জে কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা নূর আলী বিশ্বাস মৃত্যু রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ঝিনাইদহ প্রতিনিধিঃ প্রান্ত বিশ্বাস 

ঝিনাদহের কালীগঞ্জ  উপজেলার বীর মুক্তিযোদ্ধা  নূর আলী বিশ্বাস মৃত্যুবরণ করেন। দেশ থেকে চলে গেলেন আর একটি কৃতি সন্তান  চলে গেলেন না ফেরার দেশে।  তার বয়স হয়েছিল ৭০ বছর।

পরিবারের সদস্যরা জানায়  অনেক দিন ধরে তিনি এ্যাজমা রোগে আক্রান্ত ছিলেন। তার চিকিৎসা চলছিল মোটামুটি ভালই ছিল তার জীবনযাপন, হঠাৎ করে  তার সমস্যা বেশি দেখা দেই  হাসপাতালে যাওয়া অবস্থায় তিনি মারা যান। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বেলা ২টার দিকে তিনি মৃত্যু বরন করেন, বিকালে খড়িকাডাঙ্গগা প্রাথমিক বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে তাকে গার্ড অফ অনার প্রদান ও পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। গার্ড অফ অনার  প্রদান করেন  কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা ও কালিগঞ্জ থানার ওসি, তার জানাজাই উপস্থিত ছিলেন  মুক্তিযোদ্ধা রাজনীতিবদ ও বিভিন্ন স্তরের জনসাধারণ। 

তার মৃত্যুতে ঝিনাইদহ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আজিম (আনার) এমপি মহোদয় ৩নং কোলা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আইয়ুব হোসেন ও ৩নং কোলা ইউনিয়নের উন্নয়ন ফোরাম নামক একটি স্বেচ্ছাসেবী সামাজিক উন্নয়ন মূলোক সংগঠন সহ বিভিন্ন রাজনৈতিক  ও অরাজনৈতিক সংগঠনের গণ্যমান্য ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। তারা নূর আলী বিশ্বাস এর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।