৮, জুলাই, ২০২০, বুধবার | | ১৭ জ্বিলকদ ১৪৪১

লক্ষ্মীপুরে মায়ের সামনে ছেলেকে পিটিয়ে জখম

আপডেট: জানুয়ারি ২৩, ২০২০

লক্ষ্মীপুরে মায়ের সামনে ছেলেকে পিটিয়ে জখম

লক্ষ্মীপুর সদর প্রতিনিধি

তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে  খোকন  নামে( ২৫) এক  যুবক কে রড দিয়ে জখম করেছে   প্রবাসী মোস্তাফিজুর রহমান (মাফু) ও দুই ছেলে মেহেদী (২০),অমি (১৫)। বৃহস্পতিবার (১৩জানুয়ারি) সকাল সাড়ে ৯ টায় লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫ নং লাহারকান্দী ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর এলাকায় এই ঘটনা ঘটে।

সদ্য প্রবাস ফেরত খোকন ঐ এলাকার মফিজ উল্ল্যার ছেলে ।

আহত খোকন জানায়, আমার পাশ্ববর্তী মোস্তাফিজুর রহমান ওরফে মাফুর বাড়ীর দেয়ালে কে বা কাহারা মার্কার কলম ও রং দিয়ে তার স্ত্রীর বিরুদ্ধে অশালীন ভাষায় লেখালেখী করে তার পরিপেক্ষিতে সে ও তার দুই ছেলে মেহেদী ও অমি  এসে আমার দোকানের মধ্য আমাকে রড এবং বাঁশ দিয়ে পিটিয়ে জখম করে। এলাকাবাসী কোন ভাবে তাদের আক্রমন থেকে আমাকে রক্ষা করে প্রাথমিক চিকিৎসা প্রদান করে  আমাকে সদর হাসপাতালে নিয়ে যায়।

খোকনের মা সেতারা বেগম বলেন, আমাদের সাথে তাদের কিছুদিন পূর্বে জমি জায়গা নিয়ে বিরোধ দেখা দেয় তারপর স্থানীয় চেয়ারম্যান ও মেম্বার তার কিছুটা সমাধান করে কিন্তু তারা তা মানে নাই । দেয়ালে কি লেখা নিয়ে আজ সকালে আমার সামনে আমার ছেলে কে পিটিয়ে আহত করে।আমার ছেলের শরীরে মোট ১০ টি আঘাতের চিহ্ন আছে। আমি এর সুষ্ঠ একটি বিচার চাই।
এ ব্যাপারে লাহারকান্দী ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটওয়ারী বলেন, আমি খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে যায় এবং এই পরিলক্ষিত হয় যে খোকন কে পিটিয়ে আহত করা হয়েছে, তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন দেখা যায়। আমরা স্থানীয় ভাবে মিমাংসার জন্য ব্যবস্থা নিচ্ছি।

এ ব্যাপারে লক্ষ্মীপুর মডেল থানার ওসি আজিজুর রহমান জানান, অভিযোগ পেলে । তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।