২৭, নভেম্বর, ২০২০, শুক্রবার | | ১১ রবিউস সানি ১৪৪২

নীলফামারীর চড়াইখোলা স্কুল এন্ড কলেজে এসএসসি ও এইচএসসি পরিক্ষার্থীর বিদায় অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ২৬, ২০২০

নীলফামারীর চড়াইখোলা স্কুল এন্ড কলেজে এসএসসি ও এইচএসসি পরিক্ষার্থীর বিদায় অনুষ্ঠিত

ওয়াসিব ইসলাম আসিফ, বিশেষ প্রতিনিধিঃ

শনিবার ২৫ জানুয়ারী, নীলফামারীর চড়াইখোলা স্কুল এন্ড কলেজের এস,এস,সি ও এইচ,এস,সি ২০২০ইং পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে বাৎসরিক মিলাদ মাহ্ফিল ও অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়। উক্ত বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চড়াইখোলা স্কুল এন্ড কলেজের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের নীলফামারী জেলার সাধারণ সম্পাদক এ্যাডঃ মমতাজুর হক, আরো উপস্থিত ছিলেন অত্র কলেজের শিক্ষক মন্ডলীসহ এলাকার মান্যগন্য ব্যাক্তি বর্গ। উক্ত বিদায়  অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ আব্দুর রহিম।

সকাল ১০ ঘটিকায় কলেজ মাঠ প্রাঙ্গনে  পবিত্র কোরআন ও গিতা পাঠ করে বিদায় অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। তারপর বিদায়ী শিক্ষার্থীদের উদ্যেশ্যে মানপত্র ও শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র কলেজের একাদশ শ্রেণির ছাত্রী শ্রীমতী অলকা রানী রায়, এবং পরে বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন তামান্না আক্তার ও সোনামনী আক্তার।

উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি এ্যাডঃ মমতাজুল হক তার বক্তব্যে বলেন” তোমরা আজ এই কলেজ থেকে বিদায় নিয়ে যাচ্ছো, সামনে তোমাদের পরিক্ষা  তোমাদের সবার উচিৎ ভালো ফলাফল করে কলেজের সুনাম অর্জন করা, কারণ তোমরা আগামী দিনের ভবিষ্যৎ, সুন্দর জাতি গঠনে তোমাদের ভূমিকা থাকবে অপরিহার্য।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে, চড়াইখোলা স্কুল এন্ড কলেজের শিক্ষকমণ্ডলী পরিক্ষার্থীদের হাতে পরিক্ষার ক্ষুদ্র উপহার তুলে দেন। তারপর সবার উপস্থিতে মিলাদ ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।